মোংলায় প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন

সর্বশেষ আপডেটঃ
মোংলা প্রতিনিধি : বাগেরহাটের মোংলায় নানা আয়োজনের মধ্যদিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করেছে স্থানীয় আওয়ামী লীগ।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয় আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিনের কেক কাটেন নেতাকর্মীরা। পরে অনুষ্ঠিত হয় আলোচনাসভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
এর আগে দলীয় কার্যালয় থেকে বের হওয়া আনন্দ শোভাযাত্রা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। শোভাযাত্রা সহকারে পৌর পার্ক সংলগ্ন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী নেতা-কর্মীরা।
প্রধানমন্ত্রীর এ জন্মদিন উৎসবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস এর সভাপতিত্বে উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন ও পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শেখ আ: রহমান, সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, পৌর যুবলীগের সভাপতি এস,এম,কবির হোসেন, সাধারণ সম্পাদক শেখ আল মামুনসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন।
(ঊষার আলো-আরএম)