মোংলায় বেবী আবারো গাঁজাসহ আটক, সাড়ে তিন মাসের কারাদণ্ড

সর্বশেষ আপডেটঃ
মোংলা প্রতিনিধি : মোংলায় এক নারী মাদক ব্যবসায়ীকে সাড়ে তিন মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার দুপুরে পৌর শহরের মুরগী বাজার সংলগ্ন এলাকায় আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর যৌথ অভিযানে মাদকসহ ওই নারীকে আটকের পর ভ্রাম্যমান আদালত তার বিরুদ্ধে এ রায় দেয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের মুরগী বাজার এলাকায় অভিযান চালায় নৌবাহিনী, কোস্ট গার্ড, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও পুলিশ। এ সময় ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী বেবী (৩২) বেগমের বসত ঘরে তল্লাশী চালিয়ে অভিযানকারীরা আড়াইশ গ্রাম গাঁজা জব্দসহ তাকে গ্রেফতার করে। পরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার রাজবংশী মোবাইল কোর্টের মাধ্যমে ওই মাদক ব্যবসায়ী বেবীকে তিন মাসের কারাদন্ড ও নগদ ২০ হাজার টাকা জরিমানা করেন। নগদ টাকা দিতে না পারায় আরো পনের দিনের সাজা বাড়িয়ে সাড়ে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে।
এর আগেও একাধিকবার গাঁজা ও ইয়াবাসহ আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীর হাতে আটক হয় এই মাদক ব্যবসায়ী বেবী। বেবীর বিরুদ্ধে থানায় ৭টি মাদকের মামলা রয়েছে। সম্প্রতি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদকসহ তাকে আটক করে জেলহাজতে পাঠায়। সেই মামলায় জামিন নিয়ে এসে বেবী আবারো মাদকের কারবার শুরু করে বলে জানিয়েছে মোংলা থানার সেকেন্ড অফিসার মো: জাহাঙ্গীর হোসেন।