মোংলায় মেম্বার মতিয়ারের নেতৃত্বে নিরীহ পরিবারের ওপর হামলার অভিযোগ

সর্বশেষ আপডেটঃ

মোংলা প্রতিনিধি : জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে মোংলায় ইউপি সদস্য মতিয়ার রহমানের নেতৃত্বে একটি নিরীহ পরিবারের ওপর সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। এ হামলায় গুরুতর আহত হয়েছে একনারীসহ চার জন। এ ব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে।

থানায় দাখিলকৃত অভিযোগ ও আহতদের সুত্রে জানা যায়, মোংলা উপজেলার উত্তর চাদপাই এলাকায় পাশ্ববর্তী দু’টি পরিবারের মধ্যে জমিজমা নিয়ে দীর্ঘ দিনের বিরোধ মিমাংসায় বৃহস্পতিবার (১২ আগষ্ট) ভুমি জরিপ চলছিলো। দুপুরে কয়েকজন সহযোগী নিয়ে ঘটনাস্থলে হাজিরহন স্থানীয় ইউপি সদস্য মতিয়ার রহমান মোড়ল। এসময় তিনি ও তার সহযোগী ইব্রাহিম শেখ, ইয়াসিন শেখ, ইসমাইল শেখ, হাতেম আলী মিলে সেখানে পরিকল্পিতভাবে বিশৃংখলা সৃষ্টি করে। এরপর তাদের সাথে তর্কে জড়ালে লাঠিশোটা দিয়ে স্থানীয় বাসিন্ধা বৃদ্ধ হেমায়েত উদ্দিন (৭০) ও তার স্ত্রী জাহানুর বেগম(৫০) এবং তার ছেলে শহিদুল ইসলাম(৪৫), ওবাইদুল ইসলাম(৩৫) ও মহিদুল ইসলাম(৩০)কে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ ভর্তি করান। বৃহস্পতিবার সন্ধ্যায় আহত শহিদুল ইসলাম বাদী হয়ে ইউপি সদস্য মতিয়ার রহমান মোড়লকে ১নং আসামী করে ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেছেন মোংলা থানায়।

এ বিষয়ে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, মেম্বার মতিয়ার রহমান কতৃক হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

তবে অভিযুক্ত স্থানীয় ইউপি সদস্য মতিয়ার রহমান মোড়ল দাবী করেন, হামলার ঘটনা সত্য নয়।

(ঊষার আলো-এমএনএস)