মোংলা স্বাস্থ্য কমপ্লেক্সে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক’র কনসেনট্রেটর প্রদান

সর্বশেষ আপডেটঃ
মোঃএরশাদ হোসেন রনি, মোংলা : করোনা ভাইরাসজনিত স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক’র পক্ষ থেকে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫ জুলাই সোমবার সকালে দুটি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করা হয়।
সোমবার সকালে  অক্সিজেন কনসেনট্রেটর প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বিশ্বাস, শেখ রাসেল অক্সিজেন ব্যাংকথর পরিচালক পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক মোঃ নূর আলম শেখ, একাত্তর টেলিভিশন মোংলা সংবাদদাতা মোঃ এনামুল হক, সংবাদকর্মী মোঃ সুজন ও শেখ রাসেল অক্সিজেন ব্যাংকের স্বেচ্ছাসেবক ছাত্রলীগ নেতা সানি। অক্সিজেন কনসেনট্রেটর প্রদানকালে স্বাস্থ্যকর্মীদের তাৎক্ষণিক সমাবেশে বক্তারা বলেন অক্সিজেনের অভাবে যেন কোন রোগীর ভোগান্তি না হয়। 
শেখ কামরুজ্জামান জসিম বলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র যে কোন প্রয়োজনে সাড়া দিতে প্রস্তুত আছে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক। 
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জীবিতেষ বলেন করোনা যোদ্ধা শেখ কামরুজ্জামান জসিম প্রতিদিনের মতো তার জন্মদিনেও করোনা রোগীর স্বাস্থ্যসেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তার দীর্ঘায়ু ও সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি। অন্যদিকে সোমবার সকালে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক’র পরিচালক আওয়ামীলীগ নেতা শেখ কামরুজ্জামান জসিম তার জন্মদিন উপলক্ষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকল করোনা রোগীকে ভিটামিন সি সমৃদ্ধ খাদ্য সামগ্রী প্রদান করেন।