যথাযথ ভাবগাম্ভীর্য্যের মধ্যদিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের জাতীয় শোক দিবস পালন

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : নগরীতে যথাযথ ভাবগাম্ভীর্য্যের মধ্যদিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানের উদ্যােগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে।

১১নং ওয়ার্ড আ’লীগ : ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের প্রথম প্রহরে ১১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়। এছাড়া দুপুরে ওয়ার্ডের ৯টি মসজিদে দোয়া এবং একটি মন্দিরে প্রার্থনা এবং আছর বাদ ওয়ার্ড আ’লীগের দলীয় কার্যালয়ে দোয়ার আয়োজন করা হয়। এসব কর্মসূচীতে অংশ নেন ১১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি জাকির হোসেন, সাঃ সম্পাদক সরদার আলী আহমেদ, আঃ মান্নান, শাহানা শারমীন, আল আমিন, মিনহাজুর রহমান উজ্জল, আল আমিন, সেলিনা আক্তার, মুন্না, শেখ আবু, আলম, নেয়ামুল হক মিঠু, খালিদ, শুকুর, আল আমিন, বাবু, বিল্লাল প্রমূখ।

 

খালিশপুর পৌর সুপার মার্কেট : স্বাধীনতার স্থপতি মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে দিবসটি পালন করছে। তবে এবার করোণা মহামারীর কারণে সামাজিক দূরত্ব নিশ্চিত ও স্বাস্থ্যবিধি মেনে খালিশপুর পৌর সুপার মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালন করা হয়। শোক দিবস উপলক্ষে সমিতির কার্যালয়ে এক সংক্ষিপ্ত দোয়া শেষে তাবারক বিতরণ করা হয়। সমিতির সভাপতি হাসান হাফিজুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রাফেল ফেরদৌস রানার ব্যবস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ মহানগরী শাখার সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ শহিদুল ইসলাম।উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সমিতির সহ-সভাপতি মোঃ জাকির হোসেন,সহ সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম আদু, মোঃ আহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মিন্টু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুদ আসিফ প্রমূখ।

রূপসা পাইকারী মৎস্য বাজার সমিতি : জাতীয় শোক দিবস উপলক্ষে খুলনা রূপসা পাইকারি মৎস্য বাজার সমবায় সমিতির উদ্যোগে কোরআন খতম, মিলাদ মাহফিল আয়োজন করা হয়েছে। দিনব্যাপি এ আয়োজনে সভাপতিত্ত করেন খুলনা মহানগর ৩৬ বাজার সমিতির সভাপতি মো. রমজান আলী হাওলাদার এবং সঞ্চালনা করেন রূপসা পাইকারি মৎস্য বাজার সমবায় সমিতির নির্বাহী সম্পাদক মো. জাহিদুর রহমান ঝন্টু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মো. শাহাজান, মো. লুৎফর রহমান ফরিদ, মো. আঃ কাদির, মো. কফিউদ্দিন গাজী, মো. কবির হোসেন, মো. কামীম দাড়িয়া, মো. আককাস, মো. সায়মুন ইসলাম রাজ্জাক, মো. লিটন, মো. হাবিবুর রহমান, মো. তারিকুল ইসলাম বারেক, আব্দুস সালাম সানা, জাহান আলী, চাঁন মিয়া, ইলিয়াস হোসেন, মো. আবু সালাম, এসএম ইব্রাহিম খলিল প্রমুখ।

(ঊষার আলো-এমএনএস)