UsharAlo logo
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরের বাঘারপাড়ায় স্কুলছাত্রীকে ধর্ষণ, আটক ৩

usharalodesk
মার্চ ৯, ২০২১ ২:০১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : যশোরের বাঘারপাড়ায় ষষ্ঠ শ্রেণির ১ স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় মূল আসামি রিয়াজসহ তার ২ সহযোগীকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে মামলা দায়ের করার কয়েক ঘণ্টার মধ্যে তাদের বিভিন্ন এলাকা থেকে আটক করা হয়েছে।
বাঘারপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ উদ্দীন বলেন, ধর্ষণ মামলার মূল আসামি উপজেলার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ হোসেনকে (২৭) তার নিজ গ্রাম থেকে তাকে আটক করা হয়েছে। তার স্বীকারোক্তিতে ২ সহযোগী বাঘারপাড়া উপজেলার হাবুল্যা গ্রামের আবু হোসেনের ছেলে শাকিল আহমেদকে (১৮) নিজ এলাকা থেকে ও যশোর কোতোয়ালি থানার বালিয়াডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন হোসেনকে (৩০) ঝুমঝুমপুর বিসিক এলাকা থেকে আটক করা হয়েছে।
ওসি ফিরোজ উদ্দীন আরো বলেন, মামলার মূল আসামি রিয়াজ সরদার নিজের আসল নাম-পরিচয় গোপন রেখে শুভ নাম ব্যবহার করে ওই স্কুলছাত্রীর সঙ্গে সখ্য গড়ে তোলে। নাম বিভ্রান্তির কারণে আসামিকে ধরতে কিছুটা সমস্যায় পড়তে হয় পুলিশের।
আইনি প্রক্রিয়া শেষে আসামিদের আদালতে প্রেরণ করা হবে বলেও উল্লেখ করেছে পুলিশ কর্মকর্তারা। এর আগে ৮ মার্চ সোমবার রাতে নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে বাঘারপাড়া থানায় এ সংক্রান্ত মামলা দায়ের করেছে।
বাঘারপাড়ার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ হোসেনের সঙ্গে মোবাইল ফোনের মাধ্যমে যশোর সদর উপজেলার ১ স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। সেখান থেকে ২ জনের মধ্যে সংখ্য গড়ে ওঠে। সেই সূত্র ধরে গত ৭ মার্চ সন্ধ্যায় ওই ছাত্রীকে প্রলোভন দেখিয়ে উপজেলার হাবুল্যা এলাকায় নিয়ে একটি বাঁশ বাগানের ভেতরে নিয়ে তাকে ধর্ষণ করে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

 

(ঊষার আলো-এম.এইচ)