UsharAlo logo
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

যশোরে ধানখেত থেকে একজনের লাশ উদ্ধার

usharalodesk
মার্চ ১০, ২০২১ ৪:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : যশোর সদর উপজেলা হতে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার (১০ মার্চ) সকালে উপজেলার খোলাডাঙ্গা মুন্সিপাড়া এলাকার এক ধানখেত হতে পুলিশ তাঁর লাশ উদ্ধার করে।

নিহত সেই ব্যক্তির নাম বাচ্চু গাজী (৩৫)। বাচ্চু যশোর সদর উপজেলার সতিঘাটা কামালপুরে গ্রামের রবিউল গাজীর ছেলে। তিনি উপজেলার মোবারককাঠি দিঘিরপাড় এলাকায় শ্বশুরবাড়িতে থাকতেন। বাচ্চু পেশায় একজন লেদমিস্ত্রি ছিলেন।

পুলিশ জানায়, বাচ্চু গাজী মনিরামপুর থানায় দায়ের করা এক হত্যা মামলার আসামি ছিলেন। তাঁর বুক, মাথা, পিঠ এবং কোমরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। বাচ্চুকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে।
এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ বলেছে, বুধবার সকালে সদর উপজেলার খোলাডাঙ্গা মুন্সিপাড়া এলাকার একটি ধানখেতে বাচ্চুর মৃত দেহ পড়ে ছিল। এলাকাবাসীর কয়েকজন লাশ দেখতে পান এবং পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

নিহত ব্যক্তির স্ত্রী সালমা বেগম বলেছেন, ‘আমার স্বামীকে মনিরামপুর থানায় ষড়যন্ত্রমূলক এক হত্যা মামলায় ফাঁসানো হয়। মঙ্গলবার (৯ মার্চ) তিনি ওই মামলায় হাজিরা দিতে যশোরের আদালতে যান। পরে তিনে আর বাড়ি ফিরে আসেননি। আজকে সকালে খবর পেয়ে ঘটনাস্থলে এসে তাঁর মৃত লাশ পেলাম।’

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম বলেন, বাচ্চু গাজী ২০১৮ সালে সংঘটিত এক হত্যার ঘটনায় হওয়া মামলার আসামি ছিলেন। মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা তাকে হত্যার পর তাঁর লাশ খোলাডাঙ্গা মুন্সিপাড়া এলাকার একটি ধানখেতের মধ্যে ফেলে যায়। হত্যাকাণ্ডে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের জন্য অভিযান চলছে। এই ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

(ঊষার আলো-এফএসপি)