যারা মাস্ক ব্যবহার করবে না তাদের সর্বত্রই বয়কট করতে হবে : বাবুল রানা

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা বলেছেন, মসজিদ, মাদ্রাসা, মন্দির, গীর্জা, প্যাগোডা, দোকানপাট, বাজারঘাটে অবস্থানরত সহ সকলকে মাস্ক ব্যবহার অপরিহার্য। যারা মাস্ক ব্যবহার করবে না তাদের সর্বত্রই বয়কট করতে হবে। তিনি আরও বলেন, মাস্ক করোনা প্রতিরোধের প্রথম ও প্রধান ঔষধ হিসেবে কাজ করে। মাস্ক ব্যবহারের কোন বিকল্প নেই। যারা মাস্কের বিরোধীতা করবে তারা দেশ ও জাতির শত্রু। এদেরকে চিহ্নিত করে প্রতিহত করতে হবে।
শুক্রবার (৯ জুলাই) বাদ আসর দৌলতপুর থানা আওয়ামী লীগ আয়োজিত মহামারী করোনা প্রতিরোধে শেখ হেলাল উদ্দিন এমপি প্রেরিত মাস্ক থানার ৬ ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদকদের মাঝে হস্তান্তর কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দৌলতপুর থানা আওয়ামী লীগ সভাপতি শেখ সৈয়দ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শহীদুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা বীরমুক্তিযোদ্ধা নুর ইসলাম বন্দ, মো. মুন্সি মাহবুব আলম সোহাগ, বীরমুক্তিযোদ্ধা মাকসুদ আলম খাজা, মোজাম্মেল হক হাওলাদার, বীরমুক্তিযোদ্ধা শেখ মোশাররফ হোসেন, মনিরুজ্জামান খান খোকন, এস এম আকিল উদ্দিন, মো. সফিকুর রহমান পলাশ, শেখ অহিদুল ইসলাম, কাউন্সিলর শেখ মোহাম্মদ আলী, কাউন্সিলর মো. শামসুদ্দিন আহমেদ প্রিন্স, কাউন্সিলর আব্দুর রাজ্জাক, আব্দুর রউফ মোড়ল, মিনা শাহাদাৎ হোসেন, আসিফুর রশীদ আসিফ, মাকসুদ হাসান পিকু, জাফর ইকবাল মিলন, রেজাউল ইসলাম, হারুনুর রশীদ, আবু জাফর অহিদুল ইসলাম, সুমন দাসসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
মাস্ক হস্তান্তর শেষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় প্রেসিডিয়াম মেম্বর ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শেখ সোহেল-এর সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
(ঊষার আলো-এমএনএস)