UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

যে কারণে ট্রাম্পের মামলার শুনানিতে ছিলেন না মেলানিয়া ও ইভাঙ্কা?

usharalodesk
মে ৩০, ২০২৪ ৩:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক :সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকার মুখ বন্ধ রাখতে ঘুস দেওয়ার মামলায় মঙ্গলবার চূড়ান্ত যুক্তিতর্ক উপস্থাপন করা হয়েছে। শিগগিরই ঐতিহাসিক এ মামলাটির বিচারকাজ শেষ হতে যাচ্ছে বলে মনে করা হচ্ছে।

এদিন শুনানির সময় সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পকে তার স্বামীর সাথে কোথাও দেখা যায়নি। বেশিরভাগ সময়ই তার ছেলে বা আইনি দলের সদস্যরা তার সাথে থাকেন।

এ বিষয়ে হোয়াইট হাউসের সাবেক প্রেস সেক্রেটারি স্টেফানি গ্রিশাম মঙ্গলবার সিএনএন-কে বলেন, ঘুসের মামলার শুনানিতে মেলানিয়ার উপস্থিত না হওয়ার কারণ হলো তিনি তার ‘নিজের অপটিক্সের (রাজনীতি, ব্যবসা বা অন্য কিছু নিয়ে চিন্তা-ভাবনা) কথা ভাবছেন।’

‘এই পরিবারটি সত্যিই অপটিক্সের ওপর দৃষ্টি নিবদ্ধ করে থাকে। তারা সর্বদা অপটিক্সের ওপর দৃষ্টি নিবদ্ধ করে,’ বলেন গ্রিশাম।

৭৭ বছর বয়সি ট্রাম্পের মামলার শুনানিতে ৫৩ বছর বয়সি স্ত্রী মেলানিয়া এবং ৪২ বছর বয়সি কন্যা ইভাঙ্কা ট্রাম্প ছাড়া তার পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

‘কিন্তু আপনি জানেন, আমি মনে করি যে, মেলানিয়া ও ইভাঙ্কা দুজনেই তাদের নিজস্ব ধ্যান-ধারণার কথা ভাবছেন, এবং তারা এখানে পুরো সময় ছিলেন না। আমি নিশ্চিত নই যে এখন শো করা কিছু করবে, বরং আরও জল্পনা সৃষ্টি করবে,’ বলেন মেলানিয়ার সাবেক সহযোগী ড. গ্রিশাম।

তিনি বিশ্বাস করেন যে, ট্রাম্পের জিজ্ঞাসার পরও মেলানিয়া আদালতে উপস্থিত হবেন না।

ঊষার আলো-এসএ