যোগিপোল ইউনিয়নের নবনির্বাচিত মহিলা মেম্বার ফিরোজা আর নেই

সর্বশেষ আপডেটঃ

শেখ বদরউদ্দিন : সদ্য সমাপ্ত যোগিপোল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত (৪, ৫ ও ৬নং ওয়ার্ড) সংরক্ষিত ইউপি সদস্য ফিরোজা বেগম আর নেই। তিনি রবিবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১২টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহী…রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৫ বছর তিনি ১ ছেলে ২ মেয়েসহ অসখ্য গুনগ্রাহী রেখেগেছেন। সোমবার (২৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় কুয়েট রোডস্থ নুরে মদিনা জামে মসজিদের সামনে জানাযা শেষে যোগিপোল কবরস্থানে দাফন করা হয়।

জানাযায় উপস্থিত ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি বেগ লিয়াকত আলী, খানজাহান আলী থানা আওয়ামী লীগের সভাপতি শেখ আবিদ হোসেন, সাধারন সম্পাদক শেখ আনিছুর রহমান, যোগিপোল ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান সাজ্জাদুর রহমান লিংকন, কাজী জাকারিয়া রিপন, মো: ইউসুফ আলী খলিফা, মোড়ল হাবিবুর রহমান, মাষ্টার মনিরুল ইসলাম, আবু সাইদ হাওলাদার আব্বাস, আবু হেনা বাবলু, তৈয়বুর রহমান লিটন, নবনির্বাচিত ইউপি সদস্য কাজী শহিদুল ইসলাম পিটো, গোলাম কিবরিয়া, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আমজাদ, মোঃ শরিফুল ইসলাম, হাফিজুর রহমান, বেগ খালিদ হোসেনসহ এলাকার সামাজিক, রাজনৈতিক সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ইউপি সদস্য ফিরোজা বেগম দির্ঘদিন ধরে বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন গত শনিবার (২৫ সেপ্টেম্বর) তার শারীরিক অবস্থার অবনতি হলে খুমেক হাসপাতালে ভর্তি করা হয়।

(ঊষার আলো-এমএনএস)