রাগ করে বাড়ি থেকে বের হয়ে ধর্ষণের শিকার কিশোরী

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : রাগ করে বাড়ি থেকে বেরিয়ে ধর্ষণের শিকার হয়েছে ১ কিশোরীর। খাগড়াছড়ি বাস টার্মিনালে ধর্ষণের শিকার হয় সে। ধর্ষণে জড়িত থাকার অভিযোগে ২ বখাটেকে আটক করেছে সদর থানা পুলিশ। আজ ৩ জুলাই শনিবার সকাল ৬টার দিকে তাদের আটক করা হয়েছে।
এর আগে শুক্রবার রাতে রাগ করে বাড়ি থেকে বের হয় কিশোরী। রাত ৩ টার দিকে বাস টার্মিনালে ধর্ষণের শিকার হয় সে। ধর্ষণের শিকার কিশোরী খাগড়াছড়ি সদর উপজেলার বাসিন্দা।
আটকরা হল- খাগড়াছড়ি উত্তর গঞ্জপাড়া এলাকার বাসিন্দা আলী আহমদের ছেলে মো. কামাল মিজি (২৯) ও হবিগঞ্জের মাধবপুর থানা এলাকার বাসিন্দা মৃত আব্দুল হামিদের ছেলে রফিকুল ইসলাম (২৫)। কামাল খাগড়াছড়ি-চট্টগ্রাম লোকাল বাসের শ্রমিক এবং রফিক বাস টার্মিনালে তার ভাইয়ের দোকানে কাজ করে।
পারিবারিক সূত্রে জানা গেছে, ওই কিশোরী পড়ালেখা না করে বেশির ভাগ সময় টিভি দেখেন। এ কারণে তার মা তাকে বকাবকি করলে সে রাগ করে গভীর রাতে বাসা থেকে বের হয়ে যায়। এরপর সে হেঁটে হেঁটে খাগড়াছড়িতে যায়। বাস টার্মিনাল এলাকায় আসলে ২ যুবক তাকে ধর্ষণ করে।
পুলিশ সূত্রে জানা গেছে, পরিবারের লোকজনের সঙ্গে রাগ করে রাতে সে বাসা থেকে বের হয়ে আসে। টার্মিলাল এলাকায় এলে দুই যুবক তাকে জোর করে গাড়িতে তুলে নিয়ে ধর্ষণ করে। মেয়েটি পালানোর চেষ্টা করলে আবার তাকে ধরে আরেকটি গাড়িতে তুলে ধর্ষণ করে। পরে ছাড়া পেয়ে থানায় অভিযোগ করলে পুলিশ অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে আসে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ রশীদ বলেছেন, ভোরে অভিযোগ পেয়ে আমাদের পুলিশ ফোর্স টার্মিনাল এলাকা থেকে অভিযুক্তদের আটক করে থানায় নিয়ে এসেছে। আলামত হিসেবে গাড়ি ২টি জব্দ করা হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা কার্যক্রম শেষ হলে তাদের জেল হাজতে পাঠানো। ধর্ষণের শিকার কিশোরীর স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হবে।

(ঊষার আলো- এম.এইচ)