রাজধানীর উত্তরায় গৃহকর্মীর মৃত্যু

সর্বশেষ আপডেটঃ
41
0

ঊষার আলো রিপোর্ট : রাজধানীর উত্তরায় লাকি (১৮) নামের ১ গৃহকর্মীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। রক্তাক্ত অবস্থায় লাকিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আজ ১৪ এপ্রিল বুধবার সকাল ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করে।
লাকি যে বাসায় কাজ করত ওই বাসার গৃহকর্তার দাবি, সকাল সাড়ে ৭টার দিকে লাকি ভবনের ছাদ পড়ে যান। এর পর গুরুতর অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়।
উত্তরা পশ্চিম থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিলন বলেছেন, উত্তরা ১০ নম্বর সেক্টরের ১০ নম্বর সড়কের ১৫/এ নম্বর ৬ তলা বাড়ির ৫ তলায় ঘোড়া চাঁদ কুণ্ডের বাসায় গৃহকর্মীর কাজ করতেন লাকি। ১ মাস আগে ওই বাসায় কাজে এসেছিলেন তিনি। আজ বুধবার সকালে ভবনের নিচ থেকে তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে বাসার লোকজন। তাকে উদ্ধার করে প্রথমে উত্তরা আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি তবে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।
বাসার গৃহকর্তা ঘোড়া চাঁদ বলেছেন, লাকির বাড়ি সুনামগঞ্জ তাহিরপুর উপজেলায়। সকালে তিনি বাইরে হাঁটতে বের হন। এরপর সকাল সোয়া ৭টার দিকে বাসায় এসে দরজা খোলা দেখতে পান। তখন একই বাসার আরেক কাজের মেয়েকে জিজ্ঞেস করলে তিনি বলেন লাকি হয়তো ছাদে যেতে পারে কাপড় রোদে দিতে। এরপর অপর গৃহকর্মী লাকিকে খুঁজতে ছাদে যান।
ঘোড়া চাঁদ আরো বলেছেন, ছাদ থেকে ফিরে কাঁদতে কাঁদতে অপর গৃহকর্মী বলেন লাকি ভবনের নিচে পড়ে রয়েছে। এরপর ভবনের নিচ থেকে লাকিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তখনও তিনি নড়াচড়া করছিলেন।
ছাদে জামাকাপড় রোদে দেওয়া সময়ে রেলিংয়ের ওপর দিয়ে নিচে পড়ে যেতে পারে বলে ঘোড়া চাঁদের ধারণা।
(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ