রাজধানীর যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

সর্বশেষ আপডেটঃ
28
0

ঊষার আলো রিপোর্ট : রাজধানীর যাত্রাবাড়ীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মো. বাবুল হোসেন (৩২) নামের ১ যুবকের মৃত্যু হয়েছে। আজ ১৮ এপ্রিল রোববার ভোররাত ৩টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।
এর আগে ১৭ এপ্রিল শনিবার রাত সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কের মনা টাওয়ারের সামনে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে।
নিহত বাবুলের ভগ্নিপতি শফিকুল ইসলাম বলেন, রাতে আমার বাসা কাজলা থেকে সহযোগী কামালসহ বাবুল রিকশা যোগে বাসায় ফিরছিল। পথে এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ীদের রতনসহ ৩/৪ জন দুর্বৃত্ত রিকশার গতিরোধ করে বাবুলকে নামিয়ে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয় এবং করোনার সময়ে হাসপাতলে সিট খালি নেই বলে জানানো হয়। এরপর বাবুলকে বাসায় নিয়ে আসা হয়। কিন্তু রাত আড়াইটার দিতে অবস্থার অবনতি হলে তাকে আবারও ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।
তিনি বলেছেন, বাবলু স্টিলের ফার্নিচার তৈরির কাজ করতো। তার বাবা মৃত আবুল হোসেন। দক্ষিণ যাত্রাবাড়ী এলাকায় নিজেদের বাড়িতে থাকে। ৩ ভাই ও ১ বোনের মধ্যে সবার বড় বাবলু অবিবাহিত।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।
এ বিষয়ে যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সোহেল রানা বলেছেন, এই ঘটনায় রতন (২৫) নামে একজনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(ঊষার আলো- এম.এইচ)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ