রাজধানীর লালমাটিয়া থেকে ভিওআইপি সরঞ্জাম ও সিম কার্ড জব্দ

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : রাজধানীর লালমাটিয়া থেকে অবৈধ ভিওআইপি ব্যবসা পরিচালনার অভিযোগে একটি বাসায় যৌথ অভিযানে নেমেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে চলা অভিযানে বিপুল পরিমাণ ভিওআইপি সরঞ্জাম, ল্যাপটপ ও মোবাইল সিম কার্ড জব্দ করা হয়।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন সাংবাদিকদের জানান, জাকির হোসেন রোডের ই ব্লকের এফ-৫ বাসার চারতলায় র‌্যাব ও বিটিআরসির সমন্বয়ে অভিযান চালানো হচ্ছে। এতে বিপুল পরিমাণ ভিওআইপি সরঞ্জামাদি জব্দ করা হয়েছে। অবৈধ এই ব্যবসার সঙ্গে জড়িত একজনকে আটক করা হয়েছে। বিস্তারিত প্রেস ব্রিফিং করে জানানো হবে।

অভিযানে অংশ নেয়া বিটিআরসির ডেপুটি ডিরেক্টর গোলাম সরওয়ার বলেন, ভিওআইপি ব্যবসার অভিযোগ লালমাটিয়ার একটি বাসায় অভিযান চলছে। কোনো প্রতিষ্ঠানের নামে নয়, ব্যক্তি মালিকানাধীন একটি ফ্ল্যাটে অবৈধভাবে ওই ব্যবসা চলছিল।

সরেজমিনে বাড়িটির ভেতরে গিয়ে দেখা গেছে, চারতলার ফ্ল্যাটের একটি রুমে বসানো হয়েছে ভিওআইপি ব্যবসার বিভিন্ন সরঞ্জাম। যেখান থেকে ব্যবসা পরিচালনা করা হচ্ছিল।

(ঊষার আলো-এমএনএস)