রাজ ৬ দিনের ও পরীমনি দুই দিনের রিমান্ডে

সর্বশেষ আপডেটঃ
রাজ ও পরিমণি

ঊষার আলো ডেস্ক : রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদক মামলায় চিত্রনায়িকা পরীমনির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আর প্রযোজক নজরুল ইসলাম রাজের ৬ দিন রিমান্ড মঞ্জুর করা হয়েছে। ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে এদের রিমান্ড মঞ্জুর করা হয়।

এছাড়া, বনানী থানায় দায়ের করা মাদক মামলায় পরীমনির সহযোগী আশরাফুল ইসলাম দিপুর ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আর সবুজ আলীকে ৬ দিনের রিমান্ডে পাঠানো হয়েছে। আজ(মঙ্গলবার) দুপুরে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে, বনানী থানার পৃথক ২ মামলায় চার দিনের রিমান্ড শেষে ৪ আসামিকে আদালতে হাজির করে তদন্ত সংস্থা সিআইডি। মাদকের পৃথক দুই মামলায় এ চার আসামির আবার ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়। এছাড়া রাজ ও সবুজের বনানী থানার পর্নোগ্রাফি আইনের মামলায় আরও ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেল ৪টায় বনানীর ১২ নম্বর রোডের পরীমনির বাসায় অভিযান পরিচালনা করেন র‌্যাব।ওই বাসা থেকে বিপুল পরিমাণ বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের দামি মদ, মদের বোতলসহ অন্যান্য মাদকদ্রব্য জব্দ করা হয়। একইদিন রাত ৯টায় বনানীর ৭ নম্বর রোডের বাসা থেকে নজরুল ইসলামকে গ্রেফতার করে র‌্যাব। রাজের বাসা থেকেও বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়।

(ঊষার আলো-আরএম)