রূপসায় ইজিবাইক ছিনতাই, চালককে হত্যা

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : রূপসার সেনেরবাজারে ইজিবাইক ছিনতাই এর ঘটনা ঘটেছে। এ সময় ছিনতাইকারীরা চালককে হত্যা করে। ইজিবাইক চালক রাজু শেখ (২২) রূপসার শ্রীফলতলা ইউনিয়নের মহিষাঘুণী গ্রামের ইসলাম শেখের ছেলে। রোববার (৩ অক্টোবর) সন্ধ্যার দিকে নড়াইল জেলার নড়াগাতিতে একটি বিলের মধ্যে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত রাজুর বাবা সাংবাদিককে জানান, রূপসার সেনেরবাজার থেকে বৃহস্পতিবার (৩০ অক্টোবর) রাত ৯টার দিকে ৫শ’ টাকা ভাড়ায় যাত্রী নিয়ে তেরখাদার মাথাভাঙ্গার দিকে যায় রাজু। এরপর থেকে ইজিবাইকসহ তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। তার স্ত্রী মুসলিমা শুক্রবার (১ অক্টোবর) রূপসা থানায় একটি সাধারণ ডায়রি করে। নিখোঁজের পর থেকে আমরা রাজুকে খুঁজতে থাকি। পরে নড়াইলের নড়াগাতিতে রাস্তার পাশে রাজুর জুতা দেখে চিনতে পেরে আশাপাশে তাকে খুঁজতে থাকলে বিলের মধ্যে পোতা অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) রুখসানা খাতুন সাংবাদিককে বলেন, চালকের গলায় গামছা পেঁচিয়ে ফাঁস দিয়ে হত্যা করে ইজিবাইকটি ছিনতাই করা হয়েছে। নিখোঁজের পর রূপসা থানায় একটি জিডি করেছে তার পরিবার। যেহেতু আমাদের থানার মধ্যে তার মরদেহ পাওয়া গেছে তাই এখানে প্রাথমিক আইনগত যেসব ব্যবস্থা রয়েছে তাই করা হবে। তবে ময়নাতদন্ত নড়াইলে করা হবে। রূপসা থানায় ঘটনার শুরু আর নড়াগাতিতে মরদেহ পাওয়া গেছে তাই পরবর্তী আইনগত যে ব্যবস্থা করলে পরিবার বিচার পাবে সেটাই করা হবে।

(ঊষার আলো-এমএনএস)