রূপসায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে জেলা আ’লীগ নেতৃবৃন্দ

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : খুলনা জেলার রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের শিয়ালী গ্রামে সাম্প্রতি ঘটে যাওয়া বর্বরোচিত হামলায় মঙ্গলবার (১০ আগস্ট) ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ ভাংচুরকৃত মন্দির মেরামত ও ক্ষতিগ্রস্ত পরিবারকে জেলা পরিষদ থেকে সহোযোগিতা করার আশ্বাস দেন এবং তিনি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সাম্প্রদায়িক সম্পৃতি বজায় রাখার আহবান করেন এবং শিয়ালীতে ঘটে যাওয়া নারকীয় ঘটনায় জড়িত প্রকৃত অপরাধীদের গ্রেফতার করে আইনের আলোকে নিয়ে এসে তাঁদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে জানান।

সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্যকন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা অসাম্প্রদায়িক চেতনায় জাতির পিতার সোনার বাংলাকে সুন্দরভাবে পরিচালনা করছেন। তিনি এ দেশকে মুক্তিযুদ্ধের চেতনায়, অসাম্প্রদায়িক মুল্যবোধ ও জঙ্গিবাদ মুক্ত সৌহার্দ্য, সম্পৃতির দেশে পরিণত করেছেন। কেউ এই সম্পৃতি নষ্ট করলে তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী দেন। এলাকায় শান্তি-শৃঙ্খলা বজায় রাখা ও উসকানিমূলক বক্তব্য না দিয়ে সকলকে শান্ত থাকা ও আইনের প্রতি শ্রদ্ধা রেখে চলার আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ যথাক্রমে এ্যাড. কাজী বাদশা মিয়া, এ্যাড. এম এম মুজিবর রহমান, এ্যাড. রবিন্দ্রনাথ মন্ডল, অধ্যক্ষ এ বি এম শফিকুল ইসলাম, বি এম সালাম, এ্যাড. নিমাই চন্দ্র রায়, মোঃ রফিকুর রহমান রিপন, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, এ্যাড. ফরিদ আহমেদ, সরদার আবু সালেহ, এস এম খালেদীন রশিদী সুকর্ণ, জোবায়ের আহমেদ খান জবা, এ্যাড. নব কুমার চক্রবর্তী, তারিক হাসান মিন্টু, মোজাফফর মোল্লা, অসিত বরুণ বিশ্বাস, শিউলি সারোয়ার, শাহিনা আক্তার লিপি, অমিও অধিকারী, জামিল খান, কামাল উদ্দিন বাদশা, সরদার আবুল কাশেম ডাবলু, মানিক উজ্জামান অশোক, হোসনেয়ারা চম্পা, সরদার জাকির, শেখ মোঃ আবু হানিফ, ডা: শ্যামল দাস, সাধন অধিকারী, চঞ্চল মিত্র, রকিব উদ্দিন, দেব দুলাল বাড়ই বাপ্পি, পারভেজ হাওলাদার, মোঃ ইমরান হোসেন, মোল্যা মনির হোসেন, মনিরুজ্জামান মনি, মাহবুব রহমান, সোহেল জুনায়েদ, আব্দুর গফফর, মোঃ আলী জিন্না, বিধান চন্দ্র রায়, আবু আহাদ হাফিজ বাবু, ব্রজেন দাস, এ্যাড.বদরুল আলম তয়ন, আসাদুজ্জামান, রাফেল হোসেন বাবু, রতন মন্ডল, তাপস জোয়ার্দ্দার, আমির মুমেনিন রানা, রেজাউল করিম রেজা, মারুফ হোসেন, তানভীর রহমান আকাশ, আরাফাত হোসেন, আরিফুল ইসলাম কাজল, এসকে সাদ্দাম, রশিদ, মিরাজুল ইসলাম, খাইরুল বাশার, মঈনুল হাসান মঈন, রাসেল, বাধন হালদার, সাইফুল ইসলাম সাইফ, হিরন, নিলমনি বিশ্বাস, তাপস বিশ্বাস, আব্দুল হান্নান প্রমূখ।

(ঊষার আলো-এমএনএস)