UsharAlo logo
মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

রেঞ্জ রিজার্ভ ফোর্স সেকেন্ডারী স্কুল(আরআরএফ) খুলনার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী -২০২৪ অনুষ্ঠিত

ফুলবাড়ীগেট প্রতিনিধি
জানুয়ারি ৩১, ২০২৪ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

রেঞ্জ রিজার্ভ ফোর্স সেকেন্ডারী স্কুল(আরআরএফ) খুলনার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী -২০২৪ অনুষ্ঠানে আর আর এফ খুলনার কমান্ড্যান্ট(অ্যাডিশনাল ডিআইজি) নওরোজ হাসান তালুকদার বলেছেন‘‘ প্রত্যেক শিক্ষার্থীর সাধারণ শিক্ষার পাশাপশি খেলাধুলা করা খুবই প্রয়োজন। লেখাপড়ার পাশাপশি খেলাধুলা মানসিক বিকাশ ও শরীর গঠনে সহায়তা করে। ক্রীড়ার মাধ্যমে খেলোয়াড় সুলভ মনোভাব তৈরীর দ্বার উন্মুক্ত হয়। ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে কোমলমতি শিশুদের মধ্যে নেতৃত্বের বিকাশ ঘটে। তিনি বলেন খেলাধুলাসহ সুস্থ সাংষ্কৃতিক চর্চা সৃষ্টিশীল প্রজন্ম গঠনে কার্যকর ভুমিকা রাখে।’’

 

তিনি ৩১ জানুয়ারী বুধবার বিকালে বিদ্যালয়ের ৩৩তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আর আর এফ খুলনার কমান্ড্যান্ট(অ্যাডিশনাল ডিআইজি) এর সহধর্মীনি মিসেস ফারজানা জামান। বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আমস্ত্রিত অতিথি ছিলেন আর আর এফ এর আর আই মোঃ আবুল বাশার, বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য বেগ খালিদ হোসেন, শিউলী আক্তার, আনোয়ারুল ইসলাম। বিদ্যালয়ের সহকারী শিক্ষক মতিয়ার রহমান, দিলরুবা আমিন এবং সাজেদা খাতুনের যৌথ সঞ্চালনায় ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের সার্বিক দায়িত্বে ছিলেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোঃ আবু জাফর সরকার। ক্রীড়া পরিচালনার দায়িত্বে ছিলেন সিনিয়র শিক্ষক শাহজাহান হাওলাদার, সহকারী শিক্ষক মাকসুদা কাজী, সুবর্ণা আক্তার, মহিউদ্দিন, বিল্লাল হোসেন, হামিদা খাতুন, অজিত কুমার বাগচি, আশরাফুল ইসলাম, হাসিনা খাতুন, তাসরিন ইয়াসমিন, সোনিয়া খাতুন, ফাতেমা খাতুন, নুরতাজসহ বিদ্যালয়ের শিক্ষক-কর্মকর্তা, কর্মচারী, শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথি এবং আমন্ত্রিত অতিথিবৃন্দের সামনে বিদ্যালয়ের শিক্ষার্থীরা মনোমুগ্ধকর ডিসপ্লে পরিবেশন করেন। পরে প্রধান অতিথি বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।