UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোকে ছেড়ে দেবে জুভেন্টাস?

usharalodesk
মার্চ ১৫, ২০২১ ৫:২০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো স্পোর্টস : রিয়াল মাদ্রিদ হতে জুভেন্টাসে যে চ্যালেঞ্জ নিয়ে ক্রিস্টিয়ানো রোনালদো এসেছিলেন তার ধারে কাছেও তিনি যেতে পারেননি। ওল্ড লেডিদের ইউরোপ সেরার ট্রফি এনে দিতে ৩ মৌসুম আগে রিয়াল মাদ্রিদ ছেড়েছিলেন সিআরসেভেন। সেই ৩ মৌসুমেই হতাশায় যাত্রা শেষ হয়েছে তুরিনের দলটির।

কাজেই জুভেন্টাস রোনালদোকে ছেড়ে দিতে চায়। নতুন করে দল গড়তে চায়। চাপ কমাতে চায় ক্লাবের আর্থিক খাতের ওপর হতেও। এজন্য তারা পর্তুগিজ যুবরাজকে ছেড়ে দিতে পারে বলে এক প্রতিবেদনে জানিয়েছে।

জানা যায়, ২৯ মিলিয়ন ইউরো দাম পেলেই সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদ তারকাকে ছেড়ে দেবেন তারা। রোনালদোর জন্য জুভেন্টাসেকে প্রত্যেক মৌসুমে গুনতে হয় ৩১ মিলিয়ন ইউরো বেতন। করোনার কারণে আর্থিক চাপে পড়ে যাওয়া ওল্ড লেডিরা এই চাপ হতে মুক্তি চায়। রোনালদো রিয়াল হতে ইতালির লিগে এসে একটা বড় ধরণের ধাক্কা দিয়েছিলেন। জুভেন্টাসের আয়ও বাড়িয়ে দিয়েছিলেন। সিরি আ’ লিগের গুরুত্ব বাড়িয়ে দিয়েছিলেন। কিন্তু জুভ ডিরেক্টররা মনে করছেন, রোনালদোর ওপর আর এখন অর্থ লগ্নি করার মানে হয় না।

রোনালদো অবশ্য ক্লাব ছাড়ার গুঞ্জন উড়িয়ে দিয়েছেন। জুভেন্টাস কোচ পিরলোও জানান, পর্তুগিজ ফরোয়ার্ড দলের জন্য গুরুত্বপূর্ণ। তবে মৌসুম শেষে কথাটা কতটা বহাল থাকবে সেটাই এখন দেখার বিষয়। তার আগে রোনালদোকে পিএসজি কিনতে আগ্রহী বলে গুঞ্জন ছিল। তবে তারা মেসিকে দলে নিতে চায় বলেও খবর আছে। তাই এখন শুধু অপেক্ষা দলবদলের বাজারের দরজা খোলার।

(ঊষার আলো-এফএসপি)