লকডাউনে অভ্যন্তরীণ সব ফ্লাইট বন্ধ

সর্বশেষ আপডেটঃ
31
0

ঊষার আলো ডেস্ক : দেশে লকডাউনের সময় অভ্যন্তরীণ সব রুটের ফ্লাইট বন্ধ থাকবে। শনিবার (৩ এপ্রিল) আন্ত:মন্ত্রণালয়ের এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) জনসংযোগ কর্মকর্তা কামরুজ্জামান সোহেল।
তিনি বলেছেন, লকডাউনের সময় অভ্যন্তরীণ সব রুটের ফ্লাইট বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।
বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমানও একই কথা বলেছেন। তিনি বলেন, আমরা সিদ্ধান্ত নিয়েছি লকডাউন চলাকালীন অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল বন্ধ থাকবে। সরকার যেদিন থেকে লকডাউন কার্যকর করবে সেদিন থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।
করোনা পরিস্থিতির ক্রমাগত অবনতি হওয়ায় আগামী সোমবার থেকে ১২ এপ্রিল পর্যন্ত সারাদেশে লকডাউন ঘোষণার সিদ্ধান্ত নিয়েছে সরকার।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার (৩ এপ্রিল) সরকারি বাসভবনে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।
একই তথ্য জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন। শনিবার (৩ এপ্রিল) দুপুরে তিনি বলেন, করোনাভাইরাসের সংক্রমণ বাড়ায় দুই থেকে তিন দিনের মধ্যে এক সাপ্তহের জন্য সারাদেশে লকডাউনে যাচ্ছে সরকার। তবে শিল্প কলকারখানা খোলা থাকবে এবং সেগুলোতে শিফটিং ডিউটি চলবে।
এ বছর দেশে করোনাভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় গত ২৯ মার্চ জরুরি সেবা প্রতিষ্ঠান ছাড়া সব অফিস ও কারখানা অর্ধেক জনবল দিয়ে পরিচালনা হচ্ছে। ধর্মীয় উপাসনালয়ে স্বাস্থ্যবিধি মানা, জনসমাগম সীমিত করা, গণপরিবহনে ধারণক্ষমতার অর্ধেক যাত্রী পরিবহনসহ ১৮ দফা নির্দেশনা দিয়ে প্রজ্ঞাপন জারি করেছিল সরকার।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ