লকডাউনে বিয়ের শাস্তিস্বরূপ খাবার দুঃস্থদের মাঝে বিতরণ

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : কঠোর লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় আয়োজিত এক বিয়ের অনুষ্ঠানের অতিথিদের জন্য রান্না করা খাবার এতিমখানার শিশু এবং দরিদ্রদের মাঝে বিতরণ করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার (২ জুলাই) শ্রীনগর উপজেলার পাটাভোগ ইউনিয়নের নিমাইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, উপজেলার পাটাভোগ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য নজরুল ইসলামের ভাই বাবুর সাথে একই গ্রামের শফিকুল ইসলামের মেয়ের বিয়ের আয়োজন চলছিল।বিয়ের আয়োজনকে কেন্দ্র করে কনের বাড়ীতে বিশাল প্যান্ডেল সাজানো হয় এবং প্রায় ৪০০ অতিথির জন্য খাবারের আয়োজন করা হয়।খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণব কুমার ঘোষ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আয়োজন বন্ধ করার নির্দেশ দেন এবং অতিথিদের জন্য রান্নাকৃত খাবার এলাকার এতিমখানার শিশু ও দরিদ্রদের মাঝে বিতরণ করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রণব কুমার ঘোষ জানান,” লকডাউনের নির্দেশনা অমান্য করে জনসমাগম করে বিয়ের আয়োজন চলছিলো। খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষণিক আয়োজন বন্ধ করে দেয়া হয় এবং ৪০০ জন অতিথির জন্য রান্না করা খাবার এতিমখানার শিশু ও দরিদ্রদের মাঝে বিতরণ করা হয়। যেহেতু বিয়েটি পূর্বপরিকল্পিত ছিল তাই মানবিক দিক বিবেচনা করে জনসমাগম না করার শর্তে ঘরোয়াভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করার অনুমতি দেয়া হয়।
(ঊষার আলো-এমএনএস)