UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

usharalodesk
মার্চ ৯, ২০২১ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : লক্ষ্মীপুরে গলায় ফাঁস লাগানো অবস্থায় জোলেখা বেগম (৪০) নামে ১ গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ ৯ মার্চ মঙ্গলবার সকাল ১০টায় সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী গ্রামের সর্দার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। বুকের ব্যথা সহ্য করতে না পেরেই তিনি আত্মহত্যা করেছে বলে পরিবারের লোকজন দাবি করছে। জোলেখা ওই বাড়ির মহিন উদ্দিনের স্ত্রী। তার ৪ ছেলে ও ১ মেয়ে।
পরিবার ও স্থানীয় সূত্র জানা গেছে, খাওয়া শেষে রাত ১২টার দিকে গৃহবধূ ঘুমাতে যান। পরিবারের অন্যরাও ঘুমিয়ে পড়েছিল। রাতের কোনো একটা সময় ঘর থেকে বের হয়ে জোলেখা কাঁঠাল গাছের সঙ্গে রশি দিয়ে গলায় ফাঁস লাগান। সকালে ঘুম থেকে উঠে টয়েলেটের সামনে গিয়ে পূত্রবধূ ফেন্সি বেগম শ্বাশুড়িকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। অপরদিকে মায়ের ঝুলন্ত মৃত্যুদেহ দেখে বড় ছেলে অটোরিকশাচালক খোরশেদ আলম স্ট্রোক করেছেন। স্থানীয়রা তাকে সদর হাসপাতালে ভর্তি করেছে। অন্যদিকে স্ত্রীর মৃত্যুর ঘটনায় বৃদ্ধ স্বামী মহিন নিস্তব্ধ হয়ে পড়েছে। কথা বলার ভাষা হারিয়ে ফেলেছেন তিনি।
জোলেখার পূত্রবধূ ফেন্সি বেগম জানান, আমার শ্বাশুড়ির বুকে ব্যথা ছিল। ব্যথা উঠলে তিনি সহ্য করতে পারতেন না। প্রায়ই তার মানসিক সমস্যা দেখা দিত। রাতে খাওয়া শেষে তিনি ঘুমাতে যান। কখন এ ঘটনা ঘটিয়েছেন তা বলতে পারছি না। সকালে উঠে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। বুকের ব্যথা সহ্য করতে না পেরে হয়তো তিনি আত্মহত্যা করেছেন।
লক্ষ্মীপুর সদর মডেল থানার এসআই নজরুল ইসলাম বলেছেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্য ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

(ঊষার আলো-এম.এইচ)