শরণখোলায় প্রধানমন্ত্রীর উপহারের মিষ্টি নিয়ে ইউএনও

সর্বশেষ আপডেটঃ

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেয়া গৃহে মিষ্টি নিয়ে হাজির ইউএনও খাতুনে জান্নাত।
পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে বুধবার (২১ জুলাই) বিকেলে বাগেরহাট জেলার শরণখোলা উপজেলার গোলবুনিয়া গ্রামের তালতলী এলাকায় ঈদ উল আযহা উপলক্ষে সকলের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া উপহার গৃহে মিষ্টি নিয়ে হাজির শরণখোলা উপজেলা নির্বাহী অফিসার খাতুনে জান্নাত।
এ সময় উপকারভোগী পরিবারের সদস্যদের নিজ হাতে মিষ্টিমুখ করান তিনি। উপকার ভোগীদের মধ্যে মোঃ সবুর বয়াতি, শেফালী বেগম, ওহাব গাজী, হামিদা বেগম ও মোঃ ছগির হোসেন বলেন, আমাগো নতুন ইউএনও স্যারে খুব ভালো মানুষ, হের ব্যবহার খুব ভালো, হে কয়েক ফির মোগো দারে আইছে, আইজগো ঈদের দিন মোগো সবাইরে মিষ্টি মুখ করাইছে এতে মোরা খুব খুশি হইছি, আল্লাহর কাছে হের জন্য দোয়া হরি।
এ বিষয়ে ইউএনও খাতুনে জান্নাত বলেন,সকলের সাথে পবিত্র ঈদ উল আযহার আনন্দ উপভোগ করার জন্য এই আয়োজন,বর্তমানে করোনা মহামারী চলছে, এই উপজেলার সকল মুসলমান সামাজিক দুরুত্ত বজায় রেখে ঈদের আনন্দ একে অন্যের সাথে ভাগাভাগি করে নিচ্ছে,আমি উপজেলা নির্বাহী অফিসার হিসেবে সকলের সু স্বাস্থ্য কামনা করি,সবাই মাস্ক ব্যবহার করুন,সামাজিক দুরুত্ব বজায় রেখে চলুন।
(ঊষার আলো-এমএনএস)