UsharAlo logo
রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শালাকে ফাঁসাতে গিয়ে দুলাভাই জেলহাজতে

usharalodesk
মার্চ ১৯, ২০২১ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরে আগ্নেয়াস্ত্র দিয়ে শালাকে ফাঁসাতে গিয়ে জেলহাজতে গেলেন দুলাভাইসহ তার সহযোগীরা। গাংনীর দেবীপুর গ্রাম থেকে বৃহস্পতিবার (১৮ মার্চ) গভীর রাতে তাদের গ্রেফতার করে সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আসামীরা হচ্ছেন, মেহেরপুরের গাংনী উপজেলার মুন্দা গ্রামের জাহাঙ্গীর আলমের পুত্র রাহেদুল ইসলাম (২২) ও একই গ্রামের জাকিরুল ইসলামের ছেলে মুসতাকিন (১৮)।
জানা যায়, রাহেদুল ইসলামের সঙ্গে গাংনীর দেবীপুরের খোরশেদ আলমের বোনের সাত বছর আগে বিয়ে হয়। বনিবনা না হওয়ায় তিন মাস আগে খোরশেদ আলম তার বোনকে বাড়িতে ফেরত নিয়ে আসেন। এতে রাগন্বিত হয়ে খোরশেদকে ফাঁসাতে তার ঘরে আগ্নেয়াস্ত্র রেখে পুলিশে খবর দেয় দুলাভাই রাহেদুল ও তার সঙ্গী মুসতাকিম।
শালা খোরশেদের ঘরে গাঁজা রয়েছে বলে পুলিশকে খবর দিলে বামন্দী ক্যাম্প পুলিশের এসআই আবুল খায়ের ও এএসআই শরিফুল বিষয়টির তদন্তে গিয়ে আগ্নেয়াস্ত্র দেখতে পান। বিষয়টি থানার ওসিকে জানানো হলে দুই সোর্সকে কৌশলে ডাকতে বলেন তিনি। তাদের জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আগ্নেয়াস্ত্র দিয়ে ফাঁসানোর কথা স্বীকার করলে তখন গ্রেফতার করা হয়।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, ‘দুই সোর্সকে কৌশলে জিজ্ঞাসাবাদে আগ্নেয়াস্ত্র রাখার বিষয়টি স্বীকার করায় তাদের গ্রেফতার করা হয়। সকালে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।’

(ঊষার আলো-এমএনএস)