শীতলক্ষ্যায় লঞ্চডুবি : তরুণীর লাশ উদ্ধার

সর্বশেষ আপডেটঃ
52
0
ছবি সংগৃহীত।

ঊষার আলো ডেস্ক : শীতলক্ষ্যা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে যাওয়া ‘রাবিতা আল হাসান’ লঞ্চ থেকে এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। তবে তাৎক্ষণিক তার পরিচয় নিশ্চিত হয়নি।
মুন্সিগঞ্জগামী রাবিতা আল হাসান লঞ্চটি রবিবার (৪ এপ্রিল) সন্ধ্যা ৬টার দিকে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর চর সৈয়দপুর এলাকার ব্রিজসংলগ্ন এলাকায় ডুবে যায় বলে জানা গেছে। এর কিছুক্ষণ আগে লঞ্চটি অর্ধশতাধিক যাত্রী নিয়ে নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের দিকে রওনা দেয়।
পুলিশ ও ফায়ার সাভিসের কর্মীরা ডুবে যাওয়া লঞ্চের যাত্রীদের উদ্ধার কাজ চালাচ্ছেন। এ দিকে নারায়ণগঞ্জ ৫ নম্বর লঞ্চঘাট থেকে উদ্ধারকারী জাহাজ ‘প্রত্যয়’ ইতোমধ্যে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা দিয়েছে বলে জানা যায়।
জানা যায়, ডুবে যাওয়া লঞ্চটি নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ রুটে যাত্রী নিয়ে চলাচল করে। প্রতিদিনের মতো রবিবার যাত্রী নিয়ে গন্তব্যে যাওয়ার পথে শীতলক্ষ্যা নদীতে একটি কার্গো জাহাজের সাথে ধাক্কা লেগে ডুবে যায়।
লঞ্চডুবির বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ওসি দীপক চন্দ্র শাহা জানান, কয়লাঘাট তৃতীয় শীতলক্ষ্যা সেতু এলাকায় লঞ্চটি ডুবেছে। ইতোমধ্যে বিআইডব্লিউটিএ থেকে উদ্ধারকারী জাহাজ রওনা দিয়েছে। নৌপুলিশের একটি দল ঘটনাস্থলে রয়েছে।
নারায়ণগঞ্জ নৌপুলিশের পুলিশ সুপার মীনা মাহমুদা জানান, একটি ট্যাংকারের সাথে ধাক্কা লেগে লঞ্চটি ডুবে যায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ