শেরপুরের নালিতাবাড়ীতে ভটভটি উল্টে একজন নিহত

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : শেরপুরের নালিতাবাড়ী পৌরশহর হতে গরু নিয়ে যাওয়ার পথে ভটভটি উল্টে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এমন সময় তার সাথে থাকা একজন গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার (৯ মার্চ) সকালে শহরের কালিনগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম হল আমিনুল ইসলাম (৪০)। আমিনুল শেরপুরের ঝিনাইগাতি উপজেলার বালকাকুড়া গ্রামের নুর ইসলামের ছেলে। আহত আবু সামাকে (৫০) উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ এবং এলাকাবাসী জানা যায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে নালিতাবাড়ী পৌরশহরের নয়ানিকান্দা গরু হাটি হতে গরু কিনে ভটভটিযোগে বাড়ি যাচ্ছিলেন আমিনুল ইসলাম। সে পথে শহরের কালিনগর এলাকায় বাইপাস সড়কে ভটভটির চাকা ভেঙে উল্টে যায়। এতে গরুর মালিক আমিনুল নিচে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এমন সময় তার সহযোগী আবু সামা গুরুতর আহত হন। পরে দুজনকেই দ্রুত করে এলাকাবাসী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। ওখানে কর্মরত চিকিৎসক আমিনুলকে মৃত বলে ঘোষণা করেন। আর গুরুতর আহত আবু সামাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মাহমুদুল হাসান জানান, একজন ঘটনাস্থলেই মারা গেছেন। গুরুতর আহত ব্যক্তির মাথা এবং হাতে আঘাত থাকায় উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে।

নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ভছির আহমেদ জানান, সড়ক দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই মারা গিয়েছেন, তার সুরতহাল রিপোর্ট করা হয়েছে। এই ব্যাপারে এখনো কোনো মামলা হয়নি। ঘটনাস্থলে পুলিশকে পাঠানো হয়েছে।

(ঊষার আলো-এফএসপি)