UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রাবন্তী বললেন, ‘ভয় পেয়েছে ওরা’

usharalodesk
এপ্রিল ৮, ২০২১ ১১:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো বিনোদন ডেস্ক : পশ্চিমবঙ্গের বেহালায় বিজেপির প্রার্থী শ্রাবন্তীর সমর্থনে মিঠুন চক্রবর্তীকে রোড-শো করতে দেয়নি প্রশাসন। এতে ক্ষুব্ধ টালিউড অভিনেত্রী কর্মী সমর্থকদের নিয়ে থানা ঘেরাও করেছেন।
মিঠুনের রোড-শোর অনুমতি না দেয়ায় তৃণমূলের হাত আছে বলে দাবি করেছেন শ্রাবন্তী। তিনি তৃণমূলকে কাঠগড়ায় তুলে বলেছেন, ভয় পেয়েছে তৃণমূল। তাই এভাবে আটকাচ্ছে। কিন্তু এভাবে আটকানো যাবে না।
প্রসঙ্গত আজ বেহালাপূর্ব ও বেহালাপশ্চিমের দলীয় প্রার্থী পায়েল সরকার ও শ্রাবন্তী চ্যাটার্জির সমর্থনে বেহালা এলাকায় রোড-শো করার কথা ছিল শক্তিমান অভিনেতা মিঠুন চক্রবর্তীর। বুধবার (৭ এপ্রিল) দুপুর ১২টার দিকে এই রোড শোর জন্য বিজেপির পক্ষ থেকে আবেদন করা হয়। প্রশাসন রাত ৮টায় জানায় রোড-শো করা যাবে না।
শেষ মুহূর্তে রোড-শো বাতিল হওয়ায় বিজেপির তরফে ‘ডোর টু ডোর’ প্রচারের সিদ্ধান্ত নেয়া হয়। স্থানীয় পর্ণশ্রী থানায় সেই মর্মে আবেদন জানানো হয়। কিন্তু তাতেও মেলেনি অনুমতি। থানা থেকে ‘না’ বলা হয়। এর জেরেই শেষ মুহূর্তে বেহালায় বাতিল হয়ে যায় মিঠুন চক্রবর্তীর সামগ্রিক কর্মসূচি।
মিঠুনের রোড-শো বাতিল করায় ইতোমধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়েছে পর্ণশ্রী থানা এলাকায়। বেহালা পশ্চিমের প্রার্থী টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির নেতৃত্বে থানা ঘেরাও করেছেন বিজেপিকর্মীরা। পর্ণশ্রী থানার সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাচ্ছেন তারা।

(ঊষার আলো-এমএনএস)