UsharAlo logo
বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

‘সমকামী ভিডিও’ বানাতো টিকটকের আড়ালে

ঊষার আলো ডেস্ক
জুলাই ৪, ২০২৪ ১:১৯ অপরাহ্ণ
Link Copied!

দিনাজপুরের ঘোড়াঘাটে টিকটকের অন্তরালে স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থীদের দিয়ে ‘সমকামী ভিডিও’ তৈরির অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের ব্যবহৃত মোবাইল থেকে ধারণকৃত সমকামী ভিডিওসহ শতাধিক অ্যাডাল্ট ভিডিও জব্দ করা হয়েছে।

বুধবার (৩ জুলাই) বিকেল সাড়ে ৩টায় ঘোড়াঘাট থানা কমপ্লেক্সে এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এই তথ্য জানায় পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- ঘোড়াঘাট পৌর এলাকার কালিতলা গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মোতাহার হোসেন (৩২) এবং মরিচপাড়া গ্রামের ওহিদুল ইসলামের ছেলে মেজবা মিয়া (২৭)।

ঘোড়াঘাট-হাকিমপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার আ.ন.ম. নিয়ামত উল্লাহ্ জানান, ভুক্তভোগী এক শিক্ষার্থীর অভিভাবকের অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার (২ জুলাই) গভীর রাতে অভিযান চালিয়ে ওই দুই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, আটককৃতদের মধ্যে মেজবা নিয়মিত টিকটক বানান এবং মোতাহার রিকশাচালক। তবে তাদের দু’জনের মূল পেশা সমকামী ভিডিও তৈরি করা। স্কুল ও মাদ্রাসাপড়ুয়া শিক্ষার্থীদের টার্গেট করে টাকার প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে সমকামী ভিডিও তৈরি করে আসছিলেন তারা। নিজেরাও সরাসরি তৈরি করতেন এমন কুরুচিপূর্ণ ভিডিও।

ভুক্তভোগী এক কিশোরের মা বুধবার (৩ জুলাই) সকাল সাড়ে ১১টায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা করেন। পরে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে বিকেলে দুই আসামিকে আদালতের মাধ্যমে জেল-হাজতে প্রেরণ করা হয়।