UsharAlo logo
মঙ্গলবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সাংবাদিকের ক্যামেরা ছিনিয়ে নিয়ে আটকে রাখলেন চেয়ারম্যান

usharalodesk
মার্চ ২০, ২০২১ ২:৫১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৭নং রায়গ্রাম ইউনিয়নের স্মার্ট কার্ড বিতরণে বক্স ও কমপার্টমেন্ট নম্বর দিয়ে টাকা নেওয়ার ছবি তোলায় ১ সাংবাদিককে লাঞ্ছিত করে আটকে রেখেছিল স্থানীয় চেয়ারম্যান। ভুক্তভোগী সাংবাদিক মিশন আলী একাত্তর টেলিভিশনের কালীগঞ্জ প্রতিনিধি ও দৈনিক যশোরের নিজস্ব প্রতিবেদক।
আজ ২০ মার্চ শনিবার সকাল ৯টার দিকে রায়গ্রাম বাণীকান্ত মাধ্যমিক বিদ্যালয়ে চেয়ারম্যান আলী হোসেন অপু তাকে আটকে রাখে বলে জানা গেছে।
মিশন আলী বলেন, নাগরিকদের কাছ থেকে বক্স ও কমপার্টমেন্ট নম্বর দেওয়ার কথা বলে টাকা নিচ্ছিল একদল যুবক। খবর পেয়ে উপজেলার ৭নং রায়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন অপু ঘটনাস্থলে আসে। টাকা নেওয়ার বিষয়টি নিশ্চিত হলে তিনি দফাদারকে দিয়ে চান আলী নামে ১ যুবককে মারধর করে। এ ঘটনার ছবি তোলায় ক্যামেরা ছিনিয়ে নেয় ও লাঞ্ছিত করে তাকে একটি রুমে আটক করে রাখেন অপু। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাংবাদিককে উদ্ধার করে।
ঘটনার সত্যতা স্বীকার করে ৭নং রায়গ্রাম ইউনিয়নের চেয়ারম্যান আলী হোসেন অপু বলেছেন, একটু ভুল-বোঝাবুঝি হয়েছে। সাংবাদিককে আটক করার ৫ মিনিট পর আবার ছেড়ে দেওয়া হয়েছে।
কালীগঞ্জ থানার উপপরিদর্শক আবুল কাশেম বলেন, ঘটনাস্থলে উপস্থিত হয়ে একটি কক্ষে সাংবাদিককে দেখতে পাই। পরে উভয়পক্ষের বক্তব্য শুনার পর সাংবাদিককে উদ্ধার করা হয়েছে।

(ঊষার আলো-এম.এইচ)