UsharAlo logo
বুধবার, ২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

সাকিবের চোখের চিকিৎসা নিয়ে যা জানালেন বিসিবি পরিচালক

usharalodesk
জানুয়ারি ২৯, ২০২৪ ৩:০৬ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের চোখের সমস্যা দ্রুত সারিয়ে তুলবেন এমন আশা ব্যক্ত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও সাবেক অধিনায়ক আকরাম খান।

বিসিবি থেকে সাকিবের চিকিৎসায় সব ধরনের চেষ্টার আশ্বাস দিয়েছেন আকরাম খান। প্রভাবশালী এই বোর্ড পরিচালক বলেন, সাকিব তো আমাদের সেরা খেলোয়াড়। ও থাকলে দলের শক্তি অনেক বেড়ে যায়। দোয়া করছি, ওর যে সমস্যা হয়েছে যেন সেরে যায়।

গত বিশ্বকাপ থেকেই চোখের সমস্যায় ভুগছেন সাকিব। বল দেখতে অসুবিধা হওয়ায় ব্যাটিংয়ে সুবিধা করতে পারছেন না। বিপিএলে ব্যাট হাতে নামছেন না সাকিব। এমন পরিস্থিতিতে অনুমিতভাবেই উদ্বিগ্ন দেশের ক্রিকেট অঙ্গন।

কৈশোর পেরিয়েই যে শুরু হলো, এখনো চলছে জাতীয় দলে সাকিবের সার্ভিস। এত দীর্ঘ ক্যারিয়ারে এমন চোট বা অসুস্থতা স্বাভাবিক, মনে করেন আকরাম। তবে সাবেক এই ক্রিকেটারের আশা, সাকিব দ্রুতই পুরোপুরি সুস্থ হয়ে উঠবেন।

আকরাম বলেন, স্বাভাবিক, এত লম্বা ক্যারিয়ার, সমস্যা হবেই। ইনশাআল্লাহ এখান থেকে বের হয়ে আসতে পারবে। ওর যে চিকিৎসা দরকার, সেরা চিকিৎসাই ইনশাআল্লাহ আমরা করাব। দোয়া করি তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক।

ঊষার আলো-এসএ