UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাতক্ষীরায় চাকুরি প্রত্যাশী এক প্রতারক আটক

usharalo
মার্চ ৯, ২০২১ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

সাতক্ষীরা প্রতিনিধি : জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের স্বাক্ষর জাল করে সাতক্ষীরা জেলা প্রশাসক কার্যালয়ে চাকুরি নিতে আসা এক যুবককে আটক করা হয়েছে। মঙ্গলবার (০৯ মার্চ) দুপুর দেড়টার দিকে প্রতারক যুবক ইমরান হোসেনকে আটক করা হয়।
প্রতারক ইমরান হোসেন (২৭) তালা উপজেলার মহান্দি গ্রামের আলমগীর হোসেনের ছেলে।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর করা সুপারিশ নিয়ে জেলা প্রশাসক কার্যালয়ে আসেন যুবক ইমরান হোসেন। তাকে দেখে সন্দেহ হলে জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল তাৎক্ষনিক জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন এবং প্রতারণার বিষয়টি নিশ্চিত হন। এরপর পরে তাকে আটক করা হয়।
তবে, আটক ইমরান হোসেন জানান, তিনি জেলা প্রশাসক কার্যালয়ের সার্টিফিকেট সহকারি পদে চাকুরী প্রত্যাশী। জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রীর একটি সুপারিশ নিয়ে সেটি দেওয়ার জন্য সেখানে এসেছিলেন। সুপারিশ করা কাগজটিতে জাল স্বাক্ষর নয় বলে তিনি এ সময় দাবী করেন।
সাতক্ষীরা জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল জানান, জনপ্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের জাল স্বাক্ষর করা সুপারিশ নিয়ে তার কাছে আসেন প্রতারক ইমরান হোসেন। এরপর তাকে আটক করা হয়। তিনি আরো জানান, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।