UsharAlo logo
সোমবার, ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সানিয়ার ইফতার পার্টিতেও নেই শোয়েব মালিক

usharalodesk
এপ্রিল ৯, ২০২৩ ২:৫২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : অনেক দিন ধরেই সানিয়া মির্জা ও শোয়েব মালিকের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছে। সেই জল্পনায় আবার নতুন করে ইন্ধন জুগিয়েছে সোশ্যাল মিডিয়ায় সানিয়ার একটি পোস্ট।

সানিয়া ও মালিকের সম্পর্ক এখন ঠিক কেমন তা নিয়ে জল্পনার অন্ত নেই। দুজন মুখে বিচ্ছেদের কথা না বললেও তাদের কর্মকাণ্ড কিন্তু ইঙ্গিত করছে অন্যকিছু।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সানিয়া ইফতার পার্টির একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে ছেলে ইজহানসহ পরিবারের বাকিরা রয়েছেন। কিন্তু নেই তার স্বামী পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, প্রিয়জনদের সঙ্গে ইফতার।

তার পরেই অনেকে প্রশ্ন করেছেন, তা হলে কি সানিয়ার প্রিয়জনদের তালিকায় আর শোয়েব পড়ে না। নইলে তিনি কেন বাদ পড়লেন?

টেনিস থেকে বিদায় নিয়েছেন সানিয়া। যে কোর্টে তার টেনিস জীবন শুরু করেছিলেন, সেই লাল বাহাদুর স্টেডিয়ামে খেলেই অবসর নিয়েছেন সানিয়া। তার আগে বছরের শুরুতে অস্ট্রেলিয়ান ওপেনের মিক্সড ডাবলসে হেরে গিয়ে গ্র্যান্ডস্ল্যামকে বিদায় জানিয়েছেন সানিয়া।

টেনিস থেকে অবসরের পর সানিয়া যোগ দিয়েছিলেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরে (আরসিবি)। নারী দলের ক্রিকেট পরামর্শদাতা হিসেবে কাজ করেছেন তিনি। যদিও ক্রিকেটে শুরুটা ভালো হয়নি সানিয়ার। নারীদের আইপিএলে প্লে-অফে উঠতে পারেনি আরসিবি।

ঊষার আলো-এসএ