UsharAlo logo
বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সানিয়া ইস্যু: এবার আর বিপিএল খেলা হলো না শোয়েবের

usharalodesk
জানুয়ারি ২৫, ২০২৪ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : চলতি বিপিএলে ফরচুন বরিশালের হয়ে খেলছেন পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক। ঢাকা পর্ব শেষে দল সিলেটে গেলেও সেখানে যাননি তিনি। হঠাৎ করেই দুবাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করেছেন এ ক্রিকেটার। এবার জানা গেছে, ঘরোয়া এই টুর্নামেন্টের দশম আসরে আর খেলবেন না শোয়েব মালিক।

মূলত, পারিবারিক কারণেই সেখানে গেছেন তিনি। জানা গেছে, গত মঙ্গলবারই (২৩ জানুয়ারি) দুবাইয়ের উদ্দেশে ঢাকা ছেড়েছিলেন তিনি। সেখানে গিয়েই পারিবারিক ঝামেলার কথা বরিশাল কর্তৃপক্ষকে অবহিত করেছেন তিনি।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন দলটির মালিক মিজানুর রহমান।

এদিকে শোয়েবের জায়গায় নতুন করে শুক্রবার দলটিতে যোগ দিচ্ছেন আরেক পাকিস্তানি ক্রিকেটার আহমেদ শেহজাদ। এ ছাড়া ক্যারিবিয়ান কাইল মায়ার্সও দ্রুতই দলের সঙ্গে যোগ দেবেন।

সানিয়া মির্জার সঙ্গে বিচ্ছেদ ও তৃতীয় বিয়ে ইস্যুতে বেশ কয়েক দিন ধরেই আলোচনায় শোয়েব মালিক। বিপিএলে নিজেদের প্রথম ম্যাচের ঠিক আগমুহূর্তে তৃতীয় বিয়ের খবর জানিয়েছিলেন তিনি। নানান আলোচনা-সমালোচনার মাঝে মাঠে নেমে রানখরায় ভুগেছেন তিনি।

ফরচুন বরিশালের হয়ে তিন ম্যাচে সব মিলিয়ে মোটের ওপর ২৯ রান পেয়েছেন মালিক। প্রথম ম্যাচে ১৭ রানের পর পরের দুই ম্যাচে তার ব্যাট থেকে এসেছে ৫ ও ৭ রান। এ ছাড়া বল ঘুরিয়ে তিন ম্যাচে তার শিকার এক উইকেট।

ঊষার আলো-এসএ