UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিরাজগঞ্জে ৬ বছরের শিশুকে ধর্ষণ

usharalodesk
মার্চ ১৮, ২০২১ ২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : সিরাজগঞ্জের তাড়াশে মালা কিনে দেবার প্রলোভন দেখিয়ে ৬ বছরের ১ শিশুকে ধর্ষণ করেছে তার চাচাতো ভাই। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলার নওগাঁ ইউনিয়নের মহেষ রৌহালী গ্রামে।
ঘটনার পরপরই রক্তক্ষরণের কারণে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। বুধবার শিশুটির অবস্থা আরো অবনতি হলে তার পরিবার মুমূর্ষ অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ২৫০ শয্যা হাসপাতালে রাত ২টা ৫০ মিনিটের দিকে শিশুটিকে ভর্তি করেন। সেখানকার গাইনী বিভাগের ৭ নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছে।
শিশুটির পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, তাকে মালা কিনে দেবার প্রলোভন দেখিয়ে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে তার আপন চাচাতো ভাই মোমিন কবিরাজের ছেলে নাঈম শেখ (১৯)। ঘটনার পর পরই নাঈম পালিয়েছে।
সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বলেছেন, চিকিৎসা চলছে। শিশুটি বর্তমানে অনেকটা শঙ্কামুক্ত। তবে আরো চিকিৎসার প্রয়োজন রয়েছে শিশুটির।
তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফজলে আশিক বলেছেন, এ বিষয়ে তার কাছে কেউ কোনো অভিযোগ নিয়ে আসেননি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঊষার আলো- এম.এইচ)