UsharAlo logo
শনিবার, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সিরাজদিখানে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

usharalodesk
জুন ৪, ২০২৪ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট :  মুন্সীগঞ্জের সিরাজদিখানে ক্রিকেট খেলা ও নির্বাচনি পরবর্তী সহিংসতায় প্রতিপক্ষের চাপাতির কোপে মো. হাশেম (৩৫) নামের এক যুবক নিহত হয়েছে। সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

  পুলিশ ও স্থানীয়রা জানান, লতব্দী ইউনিয়নের রামকৃষ্ণদী গ্রামের মনু বেপারীর ছেলে জাবেদ ওমরের সাথে একই গ্রামের  আব্দুর রহমানের ছেলে ও বাসাইল ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম যুবরাজের জামাতা মো. জহিরুলের সাথে দীর্ঘ দিন যাবৎ আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছে। গত ৩১ মে রামকৃষ্ণদী বাজার মাঠে ক্রিকেট খেলাকে নিয়ে দু,পক্ষের মধ্যে মারামারি হয়।

সোমবার সকাল ১০টায় স্থানীয়রা দুপক্ষের মধ্যে বিচার সালিশ করে মিমাংসা করেন । কিন্তু বিকাল ৪টার দিকে জাবেদ ওমরের লোকজন জহিুরুলের লোজনের ওপর হামলা করে। এ সময় জহিরুলে সমর্থক মো. হাশেমকে চাপাতি দিয়ে কোপালে ঘটনাস্থলেই সে মারা যায়।

বাসাইল ইউপি চেয়ারম্যান মো. সাইফুল ইসলাম যুবরাজ বলেন, জাবেদ ওমর  ২৯ মে তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে ওমর আলী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে ফেল করেছে। আমার মেয়ের জামাই জহিরুল তাকে সমর্থন না করায় ওমর আলী লোকজন নিয়ে জহিরুলের বাড়িতে হামলা করতে এসে তাকে না পেয়ে হাসেমের  ওপর হামলা করে।

সিরাজদিখান সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান রিফাত বলেন, দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছে। হত্যার কারণ অনুসন্ধান চলছে এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ঊষার আলো-এসএ