UsharAlo logo
শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ

সোনারগাঁওয়ে ডাকাত দলের ২ সদস্য গ্রেফতার

usharalodesk
অক্টোবর ১৭, ২০২৪ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁ উপজেলার মেঘনা টোল প্লাজা এলাকায় গতকাল বুধবার ভোরে ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার দুই ডাকাতের নাম- মো. বদিউজ্জামান (৩৭) ও মো. হালিমকে (৩৪)। এ ঘটনায় সোনারগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সোনারগাঁ থানার এসআই আল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে এসআই নাইমুল ইসলাম ও তার নেতৃত্বে গতকাল বুধবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর মেঘনা চেকপোস্ট এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত মো. বদিউজ্জামান ও মো. হালিমকে হাতেনাতে গ্রেফতার করে। গ্রেফতারদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেফতার মো. বদিউজ্জামান নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের জৈনপুর গ্রামের আইয়ুব আলী বেপারী ছেলে। মো. হালিমের বাড়ি উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের মনাইকান্দি গ্রামের আব্দুল খালেকের ছেলে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) এমএ বারী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা চেকপোস্ট এলাকা থেকে দুই ডাকাতকে গ্রেফতার করা হয়। গ্রেফতাররা পেশাদার ডাকাত দলের সক্রিয় সদস্য। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ঊষার আলো-এসএ