সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিকের শয্যা পাশে এমপি বাবু

সর্বশেষ আপডেটঃ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : সড়ক দুর্ঘটনায় আহত পাইকগাছা প্রেসক্লাবের সহ-সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক মোঃ আব্দুল আজিজের শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু। তিনি মঙ্গলবার (১০ আগস্ট) সন্ধ্যায় দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পৌরসদরের বান্দিকাটীস্থ সাংবাদিক আজিজ এর বাড়িতে যান। এসময় তিনি অসুস্থ সাংবাদিকের চিকিৎসার খোঁজ খবর নেন এবং দ্রুত সুস্থতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, জেলা যুবলীগ নেতা জসিম উদ্দিন বাবু, শামীম সরকার, জেলা ছাত্রলীগ নেতা তসলিম হুসাইন তাজ, যুবলীগ নেতা আব্দুর রাজ্জাক রাজু, এম এম আজিজুল হাকিম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ফরহাদুজ্জামান তুষার, কাউন্সিলর মোঃ আব্দুল গফফার মোড়ল, উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ফাতেমা তুজ জোহরা রুপা, পৌর মহিলা লীগের সভাপতি শেখ জুলি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিম মুস্তাফিজ বাচ্চু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রায়হান পারভেজ রনি, আল ইদ্রিস ও ছাত্রলীগ নেতা রাশেদুজ্জামান রাসেল।

উল্লেখ্য, গত ১ আগস্ট শিববাটী ব্রিজ এ্যাপ্রোস সড়কের মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় সাংবাদিক আব্দুল আজিজ গুরুতর আহত হয়। মুমর্য অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী, মেয়র সেলিম জাহাঙ্গীর, সাংবাদিক সহকর্মীরাসহ এলাকার গণমাণ্য ব্যক্তিরা তাকে দেখতে যান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

(ঊষার আলো-এমএনএস)