UsharAlo logo
শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হবিগঞ্জে বাসা হতে মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

usharalodesk
মার্চ ১৮, ২০২১ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : হবিগঞ্জের বাহুবল উপজেলার দ্বিগম্বর বাজারের একটি বাসা হতে আজ বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে অঞ্জলি দাস (৩৫) এবং পূজা দাস (৮) নামের মা-মেয়ের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা করছে এটি হত্যাকাণ্ড।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাহুবল উপজেলার লামাপুটিজুরি গ্রামের সন্দ্বীপ দাস তাঁর স্ত্রী এবং সন্তানকে নিয়ে উপজেলার দ্বিগম্বর বাজারের একটি ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকতেন। সন্দ্বীপ পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী। তিনি গতকাল বুধবার (১৭ মার্চ) রাতে ব্যবসার কাজে সুনামগঞ্জে ছিলেন। সন্দ্বীপ আজ ভোরে বাসায় এসে দেখেন বাসার দরজা খোলা। মেঝেতে পড়ে আছে তার স্ত্রী ও মেয়ের গলাকটা লাশ। তাঁর চিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে।

খবর পেয়ে বাহুবল থানা-পুলিশ এবং বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার পারভেজ আলম চৌধুরী আজ সকালে ঘটনাস্থলে যান। পুলিশ লাশের সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জের ২৫০ শয্যার জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সন্দ্বীপের ভাষ্য, গতকাল রাত ৩টার দিকে তাঁর প্রতিবেশী আমির আলী তাঁকে ফোন করে বলেন যে, তাঁর বাসায় চুরি হয়েছে। চোরের দল তাঁর বাসা হতে সেলাই মেশিন নিয়ে গেছে, তিনি আহত হয়েছেন। আমির আহত অবস্থায় হাসপাতালে থাকায় তাঁকে সন্দ্বীপ সন্দেহের চোখে দেখছেন।

বাহুবল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, এটি হত্যাকাণ্ড। কী কারণে এই ঘটনাটি ঘটেছে বা কারা এর সঙ্গে জড়িত, পুলিশ তদন্ত করে দেখছে। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

(ঊষার আলো-এফএসপি)