হবিগঞ্জ ও নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৯

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় কাভার্ড ভ্যানের ধাক্কায় ছয়জন নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও একজন। নিহতদের চারজন পুরুষ দুইজন নারী। অপরদিকে নারায়ণগঞ্জের রুপগঞ্জে প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে আরও ৩ জন নিহত হয়েছেন।

জানা যায়, সোমবার (১৬ আগস্ট) সকাল পৌনে ৮টায় হবিগঞ্জের শায়েস্তাগঞ্জের ওলিপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব জানান, চুনারুঘাট থেকে যাত্রী নিয়ে সিএনজি অটোরিকশাটি হবিগঞ্জ যাচ্ছিল। ওলিপুর এলাকায় সিলেটগামী একটি কাভার্ড ভ্যান পেছন দিক থেকে ধাক্কা দিলে অটোরিকশার চারজন পুরুষ ও দুইজন নারী ঘটনাস্থলেই মারা যান। আহত একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে। তারা সকলেই অটোরিকশার যাত্রী।

তিনি আরও জানান, দুর্ঘটনার খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানা, শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করে।

অপরদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রাইভেটকার ও ট্রাকের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে একজন। রূপগঞ্জের কাঞ্চন সড়কের মুন্সি পাম্পের সামনে রোববার রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হাইওয়ে পুলিশের সার্জেন্ট শফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন চাঁদপুরের আজাদ হোসেন, রফিকুল ইসলাম ও প্রাইভেট কারের চালক আলমগীর হোসেন।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে তিনি জানান, গাড়িটি ভূলতা থেকে কাঞ্চনের দিকে যাচ্ছিল। কাঞ্চন থেকে আসা দ্রুতগতির ট্রাকের সঙ্গে এর সংঘর্ষ হয়।

তিনি বলেন, ‘রাত দেড়টার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি ট্রাকের সঙ্গে সংঘর্ষে প্রাইভেট কার দুমড়ে-মুচড়ে আছে। ঘটনাস্থলেই প্রাইভেট কারের তিন আরোহীর মৃত্যু হয়েছে। গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহগুলো ভূলতা পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে।’

রূপগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম জানান, সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহগুলো নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। সেখানে ভর্তি আছেন আহত একজন।

(ঊষার আলো-এমএনএস)