হাতিরঝিলে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো রিপোর্ট : রাজধানীর হাতিরঝিলের মধুবাগের চেয়ারম্যান গলি এলাকাতে স্বামী-স্ত্রীর কলহের জের ধরে তানিয়া আক্তার (২০) নামে ১ গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়েছে।
৫ জুলাই সোমবার রাত সাড়ে ৮ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটেছে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে রাত সাড়ে ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
নিহতের বোন রাজিয়া সুলতানা বলেন, আমার বোন ৯ মাস আগে তৌহিদের সঙ্গে প্রেম করে তাদের সঙ্গে বিয়ে হয়েছে, বিয়ের ১/২ মাস ভালই কেটেছিল। তৌহিদ বিভিন্ন সময় নানান অজুহাতে তাকে নির্যাতন করত বলেও অভিযোগ করেছেন তিনি।
তিনি বলেছেন, স্বামী কিছুই করত না বেকার ছিল এবং মাদকাসক্ত ছিল বলেও অভিযোগ করেছেন। আমরা খবর পেয়ে বাসায় গিয়ে দেখি খাটের উপরে পড়ে রয়েছে পরে আমরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করে। আমার বোন ফাঁসি নিতে পারে না, বোনকে তারা হত্যা করা হয়েছে।
তিনি আরও বলেছেন, গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার নরন্দীগ্রামের শহীদ মোল্লা মেয়ে। বর্তমানে হাতিরঝিলের মধুবাগের চেয়ারম্যান গলি এলাকার ৫৫৯ নম্বর বাসায় থাকতেন। ৩ বোন আর ১ ভাইয়ের মধ্যে সবার ছোট তিনি।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেছেন, হাতিরঝিলের মধুবাগ চেয়ারম্যান গলি এলাকা থেকে গৃহবধূ ফাঁসির ঘটনা এসেছে। আসার পরেই তিনি মারা যান। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

(ঊষার আলো- এম.এইচ)