UsharAlo logo
বৃহস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

১০ দিনের জন্য উন্মুক্ত করা হল শেখ রাসেল শিশুপার্ক

usharalodesk
মার্চ ১৮, ২০২১ ৫:৪৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : ১৭ মার্চ হতে ২৬ মার্চ পর্যন্ত ১০ দিন শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

মুজিব শতবর্ষে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং উন্নয়নশীল দেশে পদার্পণের শুভক্ষণে স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব পৌরসভা কর্তৃপক্ষকে ১০ দিনে ১ লাখ টাকা দিয়ে নতুন প্রজন্ম এবং জনসাধারণের জন্য আনুষ্ঠানিকভাবে শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক উন্মুক্ত করে দেন।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব গত বুধবার দুপুর ১২টায় নিজে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এ পার্কটি উন্মুক্ত করে দেন।

এই সময় শিশু ও কিশোর-কিশোরীসহ নানান বয়সীদের উপচেপড়া ভিড় দেখা যায়। এই সময় জ্যাকব জনান, আমাদের সৌভাগ্য যে বঙ্গবন্ধুর মতো একজন মহান নেতার জন্ম এই দেশে হয়েছে। তার যৌবনের অধিকাংশ সময় তিনি কাটিয়েছেন জেলখানায়, দেশের জন্য তার ভালোবাসা ছিল বহুগুণ। আজ তার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা রেখে শিশু শিক্ষার্থী এবং বিভিন্ন বয়সীদের জন্য শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক এবং চিত্রাঙ্কন প্রতিযোগীদের মাঝে পুরস্কার দেয়া হয়েছে।

উদ্বোধন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু এবং তার পরিবারের সদস্যদের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। ‘মুক্তিযুদ্ধের ইতিহাস এবং বঙ্গবন্ধু’ শীর্ষক এই শেখ রাসেল শিশু ও বিনোদন পার্ক ১৭ মার্চ হতে আগামী ২৬ মার্চ পর্যন্ত পর্যটক এবং নতুন প্রজন্মের জন্য উন্মুক্ত থাকবে বলে পৌর মেয়র শ্রী বাদল কৃষ্ণ দেবনাথ নিশ্চিত করেছেন।

(ঊষার আলো-এফএসপি)