UsharAlo logo
রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

আনুশকাকে নকল করে শোয়েবের জন্য গলা ফাটালেন সানা

usharalodesk
জুলাই ৮, ২০২৪ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : বিরাট কোহলি খেলছেন আর গ্যালারিতে গলা ফাটাচ্ছেন তার স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এই দৃশ্য এখন অনেকটা নিয়মিত ঘটনা। এবার পাকিস্তানের ক্রিকেটেও দেখা মিলছে এমন ঘটনা। পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকের ম্যাচ দেখতে প্রায় নিয়মিতই মাঠে আসছেন তার স্ত্রী পাক অভিনেত্রী সানা জাভেদ। গ্যালারিতে বসে শোয়েবের জন্য গলাও ফাটাচ্ছেন তিনি। ক্রিকেট সমর্থকরা যাকে বলছে আনুশকা শর্মার নকল।

গ্যালারিতে স্বামীর জন্য গলাও ফাটিয়েছেন তিনি। পুরো ম্যাচে যখনই শোয়েব দারুণ কিছু করেছে ক্যামেরা ধরা হয়েছে সানার দিকে। যেখানে স্বামীর জন্য আবেগ ও উচ্ছ্বাস দেখা গেছে সানার মধ্যে। আনুশকা শর্মার মতো গলা ফাটাতেও দেখা গেছে তাকে। স্বামীর প্রতি তার এমন সমর্থন দ্রুতই ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। যা লুফে নিচ্ছে ভক্তরাও। জানাচ্ছে প্রতিক্রিয়াও।

এর মধ্যে অনেকেই দাবি করছেন, আনুশকাকে নকল করছেন সানা। আনুশকা যেভাবে বিরাটের সাফল্যে গলা ফাটান তিনিও তাই করছেন। কেউ কেউ বলছেন ‘পাকিস্তানের আনুশকা শর্মা’ হয়ে গেছেন সানা। তবে সানিয়া মির্জার সঙ্গে সংসার ভেঙে শোয়েবকে বিয়ে করায় নেতিবাচক মন্তব্য শোনতে হচ্ছে তাকে। যদিও সেই সংখ্যাটা অনেক কম। এর বাইরে স্বামীকে দেওয়া তার এমন সমর্থন প্রশংসাও করছেন অনেকে।

ঊষার আলো-এসএ