UsharAlo logo
শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি কেন আপনাকে বলে কেন্দ্রে ঢুকতে যাব, কমিশনারকে হিরো আলম

usharalodesk
জুলাই ২৩, ২০২৩ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট: ঢাকা-১৭ আসনে উপনির্বাচনে অংশ নেওয়া হিরো আলমকে মারধরের বিষয়ে শনিবার ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেছিলেন, ভোটের দিন পুলিশকে না জানিয়ে একই কেন্দ্রে দ্বিতীয় বার যাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিরো আলমকে নিরাপত্তা দিতে পারেনি পুলিশ। আর সেই সুযোগে দুষ্কৃতকারীরা তার ওপর হামলা করে থাকতে পারে মন্তব্য করেন ডিএমপি কমিশনার।

হিরো আলম আরও বলেন, তিনি (কমিশনার) বলেছেন, আমরা তাকে (হিরো আলম) কেন্দ্রের ভেতরে কড়া নিরাপত্তা দিয়েছি । ডিএমপি কমিশনার বলেছেন, তাকে (কমিশনার) বলে কেন সেখানে আমি যাইনি। আমার কথা হলো নিরাপত্তা দেওয়ার জন্য পুলিশ ভেতরে আসেনি। আমি কেন আপনাকে বলে কেন্দ্রে ঢুকতে যাব। আপনি আমাকে নিরাপত্তা দেবেন।

যখন আমাকে ঘুষি মারে, তখন উচিত ছিল তাদের বের করে দেওয়া। আমাকে নিরাপত্তা দিয়ে বাসায় তুলে দেওয়ার দায়িত্ব ছিল। কিন্তু তারা দেয়নি। যখন আমাকে মারধর করে, তখন বাইরে বিজিবি ছিল।

আমি যখন জীবন বাঁচানোর জন্য বিজিবির কাছে গেলাম, একটা লোকও কিন্তু গাড়ি থেকে নামেনি। সেই হিসেবে আপনাদের বললাম, ডিএমপি স্যারের সঙ্গে কথাগুলো খুবই দুঃখজনক, কষ্টজনক। তারা নিরাপত্তা দিতে ব্যর্থতা অর্জন করেছে।’

ঊষার আলো-এসএ