UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ডকে ফাইনালে দেখছেন না সাবেক তারকা

usharalodesk
অক্টোবর ২৩, ২০২৩ ১২:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ড ক্রিকেট দল। গত আসরের শিরোপাজয়ী দলটি এবার ফেভারিট হিসেবে আসর শুরু করে।

কিন্তু উদ্বোধনী ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে হেরে ব্যাকফুটে চলে যায় ইংল্যান্ড। নিজেদের প্রথম চার ম্যাচে মাত্র বাংলাদেশের বিপক্ষে জয় পেয়েছে ব্রিটিশরা। সবশেষ ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে হেরে কঠোর সমালোচনার মুখে পড়েছে।

ইংল্যান্ডের এমন শোচনীয় অবস্থা দেখে দলটির সাকেব অধিনায়ক নাসের হুসেন বলেন, ইংল্যান্ডকে এমন একটি দল মনে হচ্ছে, যাদের কোনো আত্মবিশ্বাস নেই। আশা করি এই তিন হার তাদের বড় ধাক্কা দেবে। শেষ বিশ্বকাপেও এমন হয়েছিল; কিন্তু তাদের দেখে মনে হয়েছিল তারা আত্মবিশ্বাসী।

তিনি আরও বলেন, ইংল্যান্ডের খেলার ধরন এবং ব্র্যান্ড দেখে মনে হচ্ছে না তারা ঘুরে দাঁড়াতে পারবে। এখন বিশ্বকাপ ধরে রাখতে হলে তাদের সাত ম্যাচ জিততে হবে। তাদের দেখে এই মুহূর্তে মনে হচ্ছে না, তারা সেটা করার মতো দল।

নাসের হুসেন আরও বলেন, ইংল্যান্ড ভুল সিদ্ধান্ত নিয়ে চলেছে। আমরা টস এবং দলের ভারসাম্য রক্ষায় ভুল করছি। স্কোয়াডে তিনটি পরিবর্তন ইংল্যান্ডকে বছরের পর বছর ধরে যেভাবে খেলছে তা থেকে পুরোপুরি দূরে সরিয়ে দিয়েছে।

ঊষার আলো-এসএ