UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ইকবাল দম্পতি নিহতের ঘটনায় ট্রাকচালক আটক

usharalodesk
এপ্রিল ১১, ২০২২ ১২:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : চট্টগ্রামের কোতোয়ালী থানার ইস্পাহানি মোড়ে কংক্রিটবাহী ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহতের ঘটনায় ঘাতক ট্রাক চালককে গ্রেপ্তার করেছে র‍্যাব। রাজবাড়ীর বালিয়াকান্দি থেকে রোববার রাতে চালক আলী হোসেনকে আটক করা হয়েছে।সোমবার (১১ এপ্রিল) র‍্যাব-৭ বিষয়টি নিশ্চিত করেছে।র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার বলেন, মোটরসাইকেলে ধাক্কা দেওয়ার পর স্বামী-স্ত্রী নিহতের ঘটনায় ট্রাক চালককে রাজবাড়ী থেকে গ্রেপ্তার করা হয়েছে।

আজ দুপুরে চান্দগাঁও ক্যাম্পে সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।গত বুধবার (৬ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে চট্টগ্রামের কোতোয়ালী থানার ইস্পাহানি মোড়ে কংক্রিটবাহী ট্রাকের ধাক্কায় স্বামী-স্ত্রী নিহত হন। নিহতরা হলেন- মো. ইকবাল উদ্দিন চৌধুরী (৪৭) ও তার স্ত্রী সখিনা ফাতেমী (৩৫)।

ওইদিন কোতোয়ালী থানার এসআই মোহাম্মদ আরাফাত বলেছিলেন, হাসপাতাল থেকে ডাক্তার দেখিয়ে স্বামী-স্ত্রী মোটরসাইকেলে করে টাইগার পাসের দিকে যাচ্ছিলেন। এমন সময় ফ্লাইওভার থেকে নেমে আসা নির্মাণপ্রতিষ্ঠান ম্যাক্সের কংক্রিটবাহী একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা মোটরসাইকেল থেকে পড়ে যান। পরে তাদের উপর দিয়ে ট্রাকটি চলে যায়।

ঊষার আলো-এসএ