UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইয়াবা ও মদসহ মডেল পিয়াসা ও মৌ গ্রেফতার

usharalodesk
আগস্ট ২, ২০২১ ১২:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা এবং সিসাসহ মডেল ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর ডিবি পুলিশ।
রোববার (১ আগস্ট) রাত ১০টায় রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান শুরু করেন পুলিশ। এরপর রাত পৌনে ১২টায় তাকে পিয়াসাকে জিজ্ঞাসাবাদের জন্য ডিবির কার্যালয়ে নেয়া হয়।

পিয়াসার দেয়া তথ্যে অনুযায়ী আরেক মডেল মরিয়ম আক্তার মৌ এর রাজধানীর মোহাম্মদপুরের বাবর রোডে অভিযান চালায় পুলিশ। মৌ এর বাসা থেকেও বিপুল পরিমাণ মদ উদ্ধার করা হয়। পরে রাত ১টায় মৌকে গ্রেফতার করা হয়।

পুলিশ আরও জানায়, মডেল পিয়াসা এবং মৌ সংঘবদ্ধ চক্র। এরা পার্টির নামে উচ্চবিত্তদের বাসায় ডেকে মদ এবং ইয়াবা খাইয়ে আপত্তিকর ছবি তুলে রাখতেন। সেই ছবি দেখিয়ে ব্ল্যাকমেইল করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিতেন।

ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (উত্তর) শাখার যুগ্ম-কমিশনার হারুন-অর-রশীদ জানান, ‘তারা ২ জন একটি সংঘবদ্ধ চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে অনেক ব্ল্যাকমেইলের অভিযোগ পেয়েছি। সেসব ঘটনা তদন্ত করতে যেয়ে তাদের বাসায় অভিযান চালানো হয়। ২ জনের বাসায় বিদেশি মদ, ইয়াবা ও সিসা পাওয়া গেছে। এমনকি মৌয়ের বাড়িতে মদের বারও ছিল।’

(ঊষার আলো-আরএম)