UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কলম চুরির অপবাদ দিয়ে ১১ শিক্ষার্থীকে পিটিয়ে আহত করলেন শিক্ষক

pial
জুন ২, ২০২২ ৬:২৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেক্স : গাইবান্ধার ফুলছড়ি উপজেলার গলাকাটি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ে কলম চুরির অপবাদে ১১ শিশু শিক্ষার্থীকে পিটিয়ে আহত করেছেন ওই বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান। এই ঘটনায় অভিভাবকরা উত্তেজিত হয়ে বিদ্যালয় ঘেরাও করে এবং রাস্তা অবরোধ করে ওই শিক্ষকের শাস্তি দাবি করেন। বৃহস্পতিবার (২ জুন) এ ঘটনা ঘটে। অভিযুক্ত শিক্ষকের বাড়ি ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের হরিপুর গ্রামে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল ইসলাম বলেন, বৃহস্পতিবার সকালে সহকারী শিক্ষক আনিছুর রহমান অষ্টম শ্রেণির বাংলা ব্যাকরণ ক্লাস নিচ্ছিলেন। এই সময় তিনি তার একটি কলম চুরির অপবাদ দিয়ে শিক্ষার্থীদের বেধড়ক মারধর করেন। ঘটনাটি জানাজানির পর এলাকাবাসী ও অভিভাবকদের মধ্যে তীব্র উত্তেজনার সৃষ্টি হয় ও তারা বিক্ষুব্ধ হয়ে বিদ্যালয় ঘেরাও করেন।

বিদ্যালয়ের পাশের গাইবান্ধা-ফুলছড়ি রাস্তা অবরোধ করে অভিযুক্ত ওই শিক্ষকের বিচার দাবি করেন তারা। খবর পেয়ে ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ ঘটনাস্থলে এসে উত্তেজিত জনতাকে বিচারের আশ্বাস দিয়ে শান্ত করেন। পরে আনিছুর রহমানকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়।

এই ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। শিক্ষক আনিছুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

(ঊষার আলো-এসএইস)