UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কলেজ মাঠে পড়ে ছিল যুবকের মরদেহ

usharalodesk
ডিসেম্বর ২৯, ২০২২ ১২:২৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বগুড়া সরকারি আজিজুল হক কলেজ মাঠ থেকে এক যুবকের (৩৫) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল ৮টার দিকে কলেজ ক্যাম্পাসের কমার্স ভবনের সামনে খেলার মাঠ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।বিষক্রিয়ার কারণে ওই যুবকের মৃত্যু হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

তবে এখনো যুবকের পরিচয় জানা সম্ভব হয়নি। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম। জানা যায়, মঙ্গলবার সকালে কয়েকজন ছাত্র ক্রিকেট খেলতে কলেজ ক্যাম্পাসের কমার্স ভবনের সামনের মাঠে গিয়ে মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী জানান, কমার্স ভবনের সামনে ফাকা জায়গায় পড়ে থাকা এক যুবকের মরদেহ পুলিশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী জানান, মৃত যুবকের পড়নে জ্যাকেট, জিন্স প্যান্ট ও স্যান্ডেল আছে।

মরদেহ উদ্ধারের সময় তার পকেটে পরিচয় শনাক্ত হওয়ার মতো কিছু পাওয়া যায়নি। তার শরীরে কোথাও আঘাতের চিহ্নও নেই। তবে মরদেহের পাশ থেকে আরও এক জোড়া স্যান্ডেল, লাইটার, সিগারেট ও একটি পানির বোতল পাওয়া গেছে। পানির ওই বোতলের গন্ধে ধারণা করা হচ্ছে পানীয়তে অন্য কিছু মেশানো থাকতে পারে।

মরদেহ পরিচয় শনাক্তের জন্য সিআইডি ও পিবিআই ক্রাইম সিনে এসেছে। আঙলের ছাপের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা হবে। ওসি নূরে আলম জানান, সিআইডি ও পিবিআই এর কাজ শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঊষার আলো-এসএ