UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

কুয়েটে কালজয়ী মুজিব স্মরণিকার মোড়ক উন্মোচন

koushikkln
জুন ১২, ২০২২ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) অফিসার্স অ্যাসোসিয়েশন কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষের স্মরণিকা ‘কালজয়ী মুজিব’ এর মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ জুন) দুপুরে প্রশাসনিক ভবনের সভাকক্ষে অফিসার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সভায় কুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. কাজী সাজ্জাদ হোসেন প্রধান অতিথি হিসেবে ‘কালজয়ী মুজিব’ এর মোড়ক উন্মোচন করেন।

ভাইস-চ্যান্সেলর বলেন, আমাদের ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সবাইকে নিজ নিজ অবস্থানে থেকে সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করতে হবে। তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়া সম্ভব হবে এবং মুজিব শতবর্ষ উদযাপনের সার্থকতা হবে।
এ সময় তিনি অফিসার্স অ্যাসোসিয়েশন কর্তৃক ‘ফলাহার ১৪২৯’ এর উদ্বোধন, কুয়েটে পদোন্নতিপ্রাপ্ত ও নবীন যোগদানকৃত কর্মকর্তাদের ফুলের শুভেচ্ছা দেওয়া, অবসরপ্রাপ্ত বিদায়ী কর্মকর্তাকে বিশ্ববিদ্যালয়ের স্মারক ক্রেস্ট ও উপহার সামগ্রী দেওয়া এবং অমর একুশে ব্যাডমিন্টন প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

অনুষ্ঠানে অফিসার্স অ্যাসোসিয়েশনের সভাপতি প্রকৌশলী মো. আসলাম পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রুহুল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার প্রকৌশলী মো. আনিছুর রহমান ভূঞা, অফিসার্স অ্যাসোসিয়েশনে উপদেষ্টা প্রকৌশলী ড. মো. জুলফিকার হোসেন, লাইব্রেরিয়ান মো. আক্কাছ উদ্দিন পাঠান, সহ-সভাপতি মো. সাদেক হোসেন প্রামাণিক, সাংগঠনিক সম্পাদক শেখ ওমর ফারুক প্রমুখ। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের অফিসার্স অ্যাসোসিয়েশনের সকল কর্মকর্তা উপস্থিত ছিলেন।