UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালিশপুরের লিটন হত্যা মামলার আসামী শাহাদাৎ কারাগারে

usharalodesk
অক্টোবর ১৬, ২০২১ ৪:৩৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খালিশপুরের উত্তর কাশিপুর এলাকার চা দোকানি চাঞ্চল্যকর লিটন হত্যা মামলার এজাহারভুক্ত ২নং আসামী শাহাদাৎ হোসেন (৩০) কে গ্রেফতার করেছে নগর ডিবি পুলিশ।

শনিবার (১৬ অক্টোবর) খুলনার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিদুল ইসলামের আদালতে আসামী শাহাৎকে সোপর্দ করলে তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেওয়া হয়েছে। আসামী শাহাদাৎ দিঘলিয়া সেনহাটি গ্রামের  সরিষাপাড়া এলাকার মৃত: ফরিদ সরদারের ছেলে।

এরআগে, গত শুক্রবার( ১৫ অক্টোবর) সন্ধ্যা ৬টায় খালিশপুর হার্ডবোর্ড খেয়াঘাট এলাকায় অভিযান চালিয়ে শাহাদাৎ হোসেনকে আটক করেন নগর ডিবি পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা খালিশপুর থানার ওসি(তদন্ত) নিমাই চন্দ্র কুন্ডু জানান, আসামী শাহাদাত লিটন হত্যা মামলার ২নং এজাহারভুক্ত আসামী। আসামী শাহাদাৎকে আজ আদালতে সোপর্দ করা হয়েছে। এরপর তাকে কারাগারে পাঠিয়েছে আদালত। এহত্যা মামলায় এ পর্যন্ত ১০ আসামীকে গ্রেফতার করা হয়েছে। এ হত্যা মামলাটি সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তপূর্বক অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল দিবাগত রাত ১টায় খালিশপুর কাশিপুর এলাকায় চা দোকানি লিটনকে ফোন করে ডেকে নেয় আসামীরা। এ সময় ধারালো অস্ত্র দিয়ে লিটনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়। এরপর স্থানীয়রা লিটনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন। এঘটনায় গত ১৮ এপ্রিল খালিশপুর থানায় হত্যা মামলা দায়ের করা হয় যার নং-১৯।

(ঊ/আ-আরএম)